প্রকাশিত: ০৮/১০/২০১৬ ৩:৫৯ পিএম

ncl_walton_top1475906580
ক্রীড়া ডেস্ক : ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের খেলা কক্সবাজারে অনুষ্ঠিত হচ্ছে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠে প্রথম টায়ারের ম্যাচে লড়ছে খুলনা বিভাগ ও ঢাকা মেট্রো। আর একাডেমি মাঠে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও বরিশাল বিভাগ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বৃষ্টির কারণে দুটি ম্যাচই বন্ধ রয়েছে।

একাডেমি মাঠে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা। এ বৃষ্টির আগ পর্যন্ত তারা ২১ ওভারে বিনা উইকেটে ১০১ রান তুলেছে। ক্রিজে আছেন আব্দুল মজিদ ও রনি তালুকদার।

মজিদ ৭৭ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬১ রানে অপরাজিত আছেন। আর ৫০ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩৯ রানে অপরাজিত আছেন।

এদিকে মূল মাঠে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে খুলনা বিভাগ। ৫ রানের মাথায় উইকেট হারিয়ে ধীরেসুস্থ্যে এগোচ্ছে খুলনা। বৃষ্টি আসার আগ পর্যন্ত ১৯.১ ওভারে তাদের সংগ্রহ ২৯ রান। ক্রিজে আছেন এনামুল হক (১৮) ও মোসাদ্দেক ইফতেখার (৮)। আউট হয়ে ফিরে গেছেন মেহেদগী হাসান (২)। তার উইকেটটি নিয়েছেন সৈকত আলী।

মোহাম্মদ আশরাফুল ৩.১ ওভার বল করে ৬ রান দিয়েছেন।

এদিকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় টায়ারের ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট ও চট্টগ্রাম বিভাগ। আর বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে খেলছে রংপুর বিভাগ ও রাজশাহী বিভাগ।

দুই রাউন্ড শেষে ১৮ পয়েন্ট নিয়ে প্রথম টায়ারের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বরিশাল বিভাগ। ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে খুলনা বিভাগ। ৯ ও ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগ।

এদিকে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় টায়ারে শীর্ষে রয়েছে রাজশাহী বিভাগ। আর ২২ পয়েন্ট নিয়ে রংপুর বিভাগ রয়েছে দ্বিতীয় স্থানে। ১১ ও ১০ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম ও সিলেট বিভাগ রয়েছে তৃতীয় ও চতুর্থ স্থানে। রাইজিংবিডি

পাঠকের মতামত

কক্সবাজারে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু, দৈনিক উৎপাদন ৩০ মেগাওয়াট

কক্সবাজার সদর উপজেলার বাঁকখালী নদীর খুরুশকুল উপকূলে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু হয়েছেছবি: প্রথম আলো কক্সবাজার সদর উপজেলার ...

রোহিঙ্গা ক্যাম্পে টার্গেট কিলিং!

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে চলছে ‘টার্গেট কিলিং’। ক্যাম্পে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ড ...

জান্নাতুলকে খুনের কথা আদালতে স্বীকার করলেন কক্সবাজারের রেজা

রাজধানীর পান্থপথে আবাসিক হোটেলে চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ...

খাদ্য সংকটে সেন্টমার্টিন

হেলাল উদ্দিন সাগর :: বৈরী আবহাওয়ার কারণে গত এক সপ্তাহ ধরে দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিন ...