প্রকাশিত: ০৪/০৭/২০১৭ ৬:৪৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:২০ পিএম

ডেস্ক রিপোর্ট::
কক্সবাজার শহরে পৃথক অভিযান চালিয়ে ৫শ’ পিস ইয়াবাসহ পুলিশের ‘কথিত’ সোর্স ও এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ বিভিন্ন মামলার আটজনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

সোমবার থেকে আজ(মঙ্গলবার)দুপুর ১২টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়।

সদর মডেল থানা সূত্রে জানাযায়, শহরে ঝাউতলাস্থ হোটেল আল- হেরার সামনে থেকে ৫শ’ পিস ইয়াবাসহ পুলিশের ‘কথিত’ সোর্স সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের সোহেলকে আটক করা হয়।

অপরদিকে পৌর ১নং ওয়ার্ডের সমিতি পাড়া এলাকা থেকে অপহরণ মামলার পলাতক আসামি আয়েশা আক্তার (২৫), এছাড়াও সদর উপজেলার জেল গেইট এলাকা থেকে ছিনতাইকারী হাবিবুল ইসলাম লিটন (২৫) ও শহরের রুমালিয়ার ছড়া এলাকা থেকে সন্ত্রাসী আবুল কালাম (২৫), সদর উপজেলার ঝিলংজার মুহুরীপাড়া বিসিক এলাকা থেকে রুহুল কাদের বাবুল(২৪), শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এবিসি ঘোনার রশিদ ড্রাইভার (৫০), উখিয়া উপজেলার হিজলিয়া বাবুল আলম (৩০) ও আক্তার (২৮) কে জলীলের দোকানের সামনে থেকে গ্রেফতার করা হয় এবং শহর থেকে মহেশখালী উপজেলার গোরঘাটা এলাকার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রেজাউল করিম (৫২) গ্রেফতার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, ২৪ ঘণ্টার এ পৃথক অভিযানে নেতৃত্ব দেন পরিদর্শক (তদন্ত) কামরুল আজম, পরিদর্শক (অপারেশন) মাইন উদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম, উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার সিংহ, উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজীব বৈরাগী ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম।

ধৃতরা গ্রেফতার এড়াতে দীর্ঘদিন পলাতক ছিলেন। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...