প্রকাশিত: ২১/০৫/২০১৬ ৯:৩০ পিএম

mail.google.comমাহমুদুল হক বাবুল, উখিয়া ;

উখিয়ার উপক’লে অর্ধলক্ষাধিক মানুষ ঘুর্ণিঝড় রোয়ানু আতংকে রয়েছে। মৌসাল ধারে থেমে থেমে বৃষ্টি ও ধ্বমকা হাওয়া শুরু হওয়ায় মানুষের মাঝে আরো আতংক ছড়িয়ে পড়েছে। এ উপজেলার ৪১ টি আশ্রয় কেন্দ্রকে প্রস্তুত রাখা হয়েছে। এ পর্যন্ত ২ হাজারের অধিক লোকজনকে উপজেলা প্রশাসন আশ্রয় কেন্দ্রে নিয়ে আসা হয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন জানিয়েছেন।

জানা গেছে, উখিয়ার উপক’লীয় এলাকায় সমুদ্রের জোয়ারের পানি ৫ থেকে ৬ ফুট বৃদ্ধি পেয়েছে। সোনারপাড়া উচ্চ বিদ্যালয়, ডেইল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইনানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুই হাজারেরও অধিক মানুষ বর্তমানে আশ্রয় গ্রহন করেছে। সরকারী প্রশাসন থেকে আশ্রয় নেওয়া লোকজনদেরকে কোন খাবার পরিবেশন করা না হলেও স্থানীয়  ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী এ এম আবুল ফজল বাবুল আশ্রয় নেওয়া লোকজনদের মাঝে ছিড়া গুড়, বিস্কিট পানি সরবরাহ দিয়েছে । উক্ত খাবার বিতরনকালে তার সাথে ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ নুরুল আবছার সহ স্থানীয় লোকজন।

পাঠকের মতামত

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...