প্রকাশিত: ৩১/০৭/২০১৬ ৭:৫১ এএম , আপডেট: ৩১/০৭/২০১৬ ৮:১৮ এএম

mapউখিয়া নি্‌উজ ডটকম::

উখিয়ার উপকূলীয় জনপথ মানবপাচারের নিরাপদ রুট হিসাবে পরিচিত জালিয়াপালং ইউনিয়নের রূপপতি গ্রাম থেকে একই পরিবারের ৩ জন নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।




এ ঘটনায় মৃত বাচা মিয়ার ছেলে নুরুল হক (৫৫) বাদি হয়ে শনিবার উখিয়া থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন। জানা গেছে, নুরুল হকের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর একই গ্রামের রশিদা খাতুন (৪০) কে ১০ বছর পূর্বে সামাজিকভাবে বিয়ে করেন। তার সংসারে আয়েশা আক্তার (১২), মো. আব্দুল্লাহ (১০), সুমাইয়া আক্তার (৮) ও নুরুল আমিন (৬) সহ ৪ জন ে ছেলেমেয়ে রয়েছে। নুরুল হক জানান, গত ২৬ জুলাই ভোর সাড়ে ৫ টার দিকে তার স্ত্রী রশিদা খাতুন সুমাইয়াা আক্তার (৮) ও নুরুল আমিন (৬) কে নিয়ে উধাও হয়ে যায়।
এ ব্যাপারে সন্দেহজনকভাবে শ্বশুর বাড়িসহ বিভিন্ন স’ানে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে থানায় আশ্রয় নেয়া হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন। উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, ঘটনাটি তদন্ত করে নিখোঁজদের উদ্ধারের ব্যাপারে পুলিশ কাজ করছে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...