প্রকাশিত: ০৮/১০/২০২১ ৫:২৬ পিএম

কক্সবাজারের উখিয়া টেকনাফে অবস্থিত কয়েকটি ক্যাম্প থেকে এপিবিএন সদস্যরা ৬ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে। আজ শুক্রবার (৮ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে এসব সন্ত্রাসীদের আটক করা হয়।

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বপালনকারী ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক জানান, ক্যাম্প এলাকায় নানা অপরাধে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানের অংশ হিসেবে শুক্রবার ভোররাতে
মধুছড়া ক্যাম্পে থেকে আব্দুল মান্নান, এনায়েতুল্লাহ
ইরানি পাহাড় ক্যাম্প থেকে তাহের। লাম্বাশিয়া ক্যাম্প থেকে নাজিম উদ্দিন, নুর বাশার,কুতুপালং ক্যাম্প থেকে ডাঃ উসমান কে গ্রেফতার করা হয়।

নাঈমুল হক আরও জানান রোহিঙ্গা ক্যাম্প এলাকায় চাঁদাবাজি, অপহরণ, ডাকাতির প্রস্তুতি মামলা, হত্যা সহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত ছিল গ্রেপ্তারকৃতরা। আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য তাদেরকে উখিয়া থানায় প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, উখিয়ার ৩৪ টি রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী ও অপরাধীদের গ্রেপ্তারে আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত / এপারে থামানো যাচ্ছে না নিত্যপণ্য, জ্বালানি ও ভোজ্যতেল পাচার

সমুদ্রপথে মিয়ানমারে প্রতিনিয়ত পাচার হচ্ছে জ্বালানি ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। গ্রেফতার ও আইন শৃঙ্খলা ...