প্রকাশিত: ১৯/০৫/২০১৭ ৫:২৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৮ পিএম

নিজস্ব প্রতিবেদকঃ
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, বর্তমান সরকার ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সরকার। সম্প্রতি কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের সম্মান দিয়েছেন।
তিনি আরো বলেন এই সরকারের আমলে সব ধর্মের মানুষ নিরাপদে বাস করছে। কিন্তু স্বাধীনতা বিরোধী শক্তি সরকারকে বেকায়দায় ফেলতে নানা অপচেষ্টা চালাচ্ছে। তিনি আলেম-ওলামা সহ সবাইকে এসব অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।
তিনি আজ উখিয়ার জালিয়াপালং নিদানিয়া জামে মসজিদ ইসলামিক সেন্টারের উদ্বোধনকালে এসব কথা বলেন। তিনি এসময় নিদানিয়া কবরস্থানের সীমানা দেয়াল নির্মানে সহযোগিতার আশ্বাস দেন।
মসজিদের প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুল্লাহর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মোঃ তৈয়ব।
এসময় আরো উপস্থিত ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসএম ছৈয়দ আলম, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসাইন চৌধুরী, বিশিষ্ট আলেম মাওলানা কুতুব উদ্দিন প্রমূখ।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...