বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০১৫, ১০:২২ পূর্বাহ্ন
02/04/2015
পুরুষেরা জেনে নিন প্রতারক নারীর সাধারণ ৯ টি বৈশিষ্ট্য!

পুরুষেরা বেশি প্রতারণা করেন এটি বিষয়টি গবেষণায় প্রমাণিত হলেও নারীরা কিন্তু প্রতারণা করার বিষয় থেকে পিছিয়ে নেই। অনেক নারীই রয়েছেন যারা সম্পর্কে জড়ান নিজের কার্যসিদ্ধি করতে এবং বিশেষ কিছু কাজ হাসিল করতে। এমন ধরণের নারীরা অনেক বেশিই প্রতারণা করেন। কিন্তু প্রতারক নারীদের কীভাবে চিনবেন তা নিয়ে পুরুষেরা একেবারেই ভাববেন না। কারণ যারা প্রতারণা করেন তাদের মধ্যেই ফুটে উঠে আলাদা ধরণের কিছু বৈশিষ্ট্য। আজকে পুরুষেরা জেনে নিন প্রতারক নারীদের সাধারণ কিছু বৈশিষ্ট্য সম্পর্কে।

১) আপনিই বেশি যোগাযোগ করেন। আপনি ফোন না দিলে বা দেখা করার কথা না বললে তিনি নিজে থেকে বেশি কিছুই বলেন না, কিংবা আপনি বললেও নানা বাহানায় এড়িয়ে যান অথবা নিজের মতো করেই সময় ঠিক করেন আপনার সাথে যোগাযোগ করার। এমন নারী থেকে সতর্ক থাকুন।

২) যে নারী অনেক বেশি টাকা এবং স্ট্যাটাসের বিষয়টিতে নজর দেবেন তার থেকে দুরেই থাকবেন। কারণ তিনি আপনার থেকেও ধনী মানুষের কাছে সরে যেতে একটুও দ্বিধা করবেন না।

৩) নারীরা স্বাভাবিক ভাবেই পুরুষের কাছ থেকে কমিটমেন্ট আশা করেন এবং ভবিষ্যতের ভাবনা ভেবে থাকেন নিজের প্রেমিককে নিয়ে। প্রতারক নারীরা কিন্তু এই কাজটি করবেন না। তারা নিজেরাই কোনো কমিটমেন্টে জড়াতে চাইবেন না।

৪) যিনি শুধু নিজের দরকারেই আপনার সাথে যোগাযোগ করবেন। যেমন, তার অনেক শপিংয়ে যাওয়ার প্রয়োজন, কিংবা ফোনে টাকা নেই এই ধরণের সমস্যা হলেই আপনার সাথে তিনি নাকি কণ্ঠে কথা বলে থাকবেন। এমন নারী থেকে দূরে থাকাই ভালো। কারণ তিনি শুধুই নিজের প্রয়োজন মেটানোর জন্য আপনার সাথে আছেন। তার অন্য আরও কোথাও এমন সম্পর্ক রয়েছে।

৫) আপনার সাথে থেকেও তার নজর ঠিকই চলে যাবে অন্য পুরুষের দিকে। হ্যাঁ, ঠিকই শুনেছেন। খুব চোরা চোখে নজর বুলিয়ে নেবেন অন্যান্য পুরুষের দিকে। পার্টি বা বন্ধুবান্ধবের আড্ডায় নিয়ে গেলে আপনার বন্ধুদের সাথেই ফ্লার্ট করে নেবেন তিনি। এমন নারীরা অধিকাংশই প্রতারণা করেন সম্পর্কে।

৬) বেশীরভাগ সময়েই তার অনেক বেশি টাকার প্রয়োজন পড়বে। এবং তিনি আপনার সামনে তা খুব কৌশলে উপস্থাপন করবেন, কিন্তু সরাসরি আপনার কাছে টাকা চাইবেন না। এমন ভাব করবেন তখন আপনিই হয়তো তাকে টাকা ধার হিসেবে দেবেন। এমন ঘটনা ঘটলে সেই নারী থেকে দূরে থাকুন। কারণ সঠিক সম্পর্কে থাকলে তাতে টাকা পয়সার এমন বিষয় আসে না।

৭) কোনো ব্যাপারে আপনি তাকে কিছু জিজ্ঞেস করে সন্দেহ প্রকাশ করলে দু ধরণের ঘটনা ঘটতে পারে। প্রথমত, তিনি খুব বেশি রেগে যাবেন এবং আপনাকেই দোষী সাব্যস্ত করে দেবেন এবং দ্বিতীয়ত, কান্না-কাটি করে সিনক্রিয়েট করবেন। যদি তিনি সত্যিই আপনাকে ভালোবাসেন তাহলে হয়তো আপনার কথায় কষ্ট পাবেন কিন্তু আপনার ভুলটি ভাঙার জন্য নিজেকে পরিষ্কার রাখতে পেছপা হবেন না।

৮) তিনি অনেক বেশি উপহার পান। কোনো উপলক্ষ ছাড়াই নিয়মিত নানা আত্মীয়স্বজনের কাছ থেকে তিনি উপহার পান। এই বিষয়টি কিন্তু খুব সাধারণ বিষয় নয়। একটু নজর রাখুন তিনি আসলেই আত্মীয়স্বজনদের কাছ থেকে পান কিনা।

৯) তিনি হতে পারে আপনার সাথে অনেক বেশিও ঘনিষ্ঠ হবেন অথবা একেবারেই ঘনিষ্ঠতা পছন্দ করবেন না। এই দুটি বিষয়ই অস্বাভাবিক। এইধরনের নারী থেকে দূরে থাকাই ভালো।

সূত্রঃ puamore.com ও complex.com

223 বার সংবাদটি পড়া হয়েছে

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। উখিয়া নিউজ ডটকম-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে উখিয়া নিউজ ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আরো সংবাদ


সম্পাদকঃ ওবাইদুল হক আবু চৌধুরী

নির্বাহী সম্পাদক : সরওয়ার আলম শাহীন
উখিয়া - কক্সবাজার
বাংলাদেশ

নিউজের জন্য:
ই-মেইল:[email protected]
মোবাইল: ০১৮১৯৫১২৯৯৮
কপিরাইট © ২০১৫ সকল স্বত্ব উখিয়া নিউজ® সংরক্ষিত