প্রকাশিত: ২৫/০৯/২০১৮ ৯:১৪ পিএম

উখিয়া নিউজ ডটকম::
সবার রাজনৈতিক অধিকার রয়েছে মনোনয়ন চাওয়ার। তবে এটা যেন প্রতিহিংসার কারণ হয়ে না দাঁড়ায়। জন্মলগ্ন থেকে আমি একজন আওয়ামী পরিবারের সন্তান এবং কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি হিসেবে মাঠে চষে বেড়ানো আমার সাংগঠনিক দায়িত্ব। উখিয়া-টেকনাফের সাধারণ জনগণ থেকে শুরু করে সর্বস্তরের নেতৃবৃন্দ আমাকে প্রেরণা দিচ্ছে। সবার সহযোগিতা নিয়ে ঘুনেধরা সমাজকে বদলে ফেলাই আমার উদ্দেশ্য। মনোনয়ন দেওয়ার মালিক একমাত্র জননেত্রী শেখ হাসিনা। আর নৌকা’র বিজয় নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য।

  (মঙ্গলবার) দুপুরে উখিয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ও উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসন থেকে সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী সোহেল আহমদ বাহাদুর এ কথা বলেন।

বাহাদুর আরো বলেন, উখিয়া-টেকনাফ সম্পর্কে সারাদেশে যে দুর্নাম রয়েছে আমি তা ঘোচাতে চাই সকলের সহযোগিতা নিয়ে। এই জনপদ থেকে মাদক মুক্ত করে যুব সমাজকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। কারণ নেতা খারাপ হলে পুরো সমাজটাই খারাপ হবে। আর আমরা সবাই সমাজের অংশ। তাই সবাই মিলে এই সমাজ পরিবর্তন করতে চাই। তাঁর দাবী দলকে দুর্নাম থেকে বাঁচাতে নেত্রী এই আসনে অবশ্যই প্রার্থী পরিবর্তন করবেন। তাই মাদক মুক্ত সমাজ গড়তে উখিয়া-টেকনাফের মানুষেরও চিন্তা ভাবনার পরিবর্তন আনা দরকার।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক- ইমাম হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ শাহজাহান গাজী, সাংগঠনিক সম্পাদক- দিদারুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ আজাদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক- আনোয়ার কবির, যুবনেতা এড. ফয়সাল, মোহাম্মদ এহসান, রত্নাপালং ইউনিয়ন যুবলীগ সভাপতি মকসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, রাজাপালং ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন, পালংখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল উদ্দিন সওদাগর প্রমুখ।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...