প্রকাশিত: ০৩/০৩/২০১৮ ৯:১৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৩ এএম

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ;;
২018 সালের মধ্যেই বাংলার প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছানো যাবে, এটি সরকার ওয়াদা দেশ এগিয়ে গেছে। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। অগ্রগামী শিক্ষা একটি মধ্যম আয়ের বাংলাদেশ আখেরি বাস্তবায়ন করা হবে। এই উন্নয়নের ধারা বন্ধ করার জন্য জননেত্রী শেখ হাসিনার উপর 17 বার আগ্রাসন স্বাধীনতা বিরোধীদের কিন্তু জননেতীর উপর আল্লাহর রহমত আছে তাই তিনি এখন বিস ^ র মডেল একটি প্রধানমন্ত্রী। চাঁদপুর বিষয়ক মন্ত্রণালয় রাষ্ট্রদূত ও বান্দরবান 300 নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি শনিবার দুপুর ২ টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মালে বান্দরবন নাইক্ষ্যংছড়ি উপজেলা বিসারাটে সরকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন করার জন্য ব্যাপক জনসভায় প্রধান অতিথি বক্তৃতাটি উক্ত উক্তি করে।

তিনি আরো বলেন, বাংলাদেশ জননেতারি হাত ধরে সঠিক জায়গায় পৌছে গেছে। দেশের দূরবর্তী অঞ্চলের বান্দরবানের বাইশেতিতে এখন উন্নয়নের জোয়ার বই বক্তব্যের সময় তিনি বাইশারী বিশিষ্ট ব্যক্তিত্ব প্রাক্তন চেয়ারম্যান নুরুল হকের বক্তব্য রচনার সময়। তিনি বলেন, ২5 বছর পাল্টে গেছে বাইশারী কলেজ আছে, স্কুল-মাদ্রাসা আছে, রাস্তাঘাট-ব্রীজ সব কিছুই সম্পন্ন হয়েছে। পাশাপাশি বাইশেতিতে উন্নয়ন অক্ষর এলাকা চিহ্নিত করা সবগুলোকে পরবর্তীতে উন্নয়নের আওতায় আনা হবে তিনি উপস্থিত জনসাধারণকে আশ ^ স্থিত করা হবে। এছাড়া তিনি শিগ্রি বাইশারী-ইয়াগগড় সড়কের বর্ধিত করা শব্দও ঘোষনা করেছেন বিপুল জনসভায়। বিশাল জনসভা আগে পাহাড়ের রাষ্ট্রদূত দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত নতুন ইউনিয়ন পরিষদ ভবন, বাইশারী বাজারে বটতলী বাজার পর্যন্ত 3 কোটি টাকায় বয়ে যাওয়া কার্পেট উন্নয়নশীল রাস্তা, ফরিখালের উপর 3 কোটি বায়ু নির্মাণাধীন ব্রীজ, রাজঘাট ফরিখালের উপর 15 কোটি টাকায় নির্মাণাধীন রাবার ড্যাম, বটতলী বাজারে গর্জন খাল উপর 2 কোটি বায়ু নির্মাণাধীন ব্রীজ, 45 লাখ টাকা ব্যয়ে নির্মিত বাইশিশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের লালমোহন ছাত্রাবাস সহ মোট ২5 কোটি টাকার 6 টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। এছাড়াও তিনি এমপিও বিকাশ সহ বাইশারী শাহ নুরউদ্দীন দাখিল মাদ্রাকে পূর্ণাঙ্গ মাদ্রাসা প্রতিষ্ঠা করার প্রতিশ্রুতি প্রদান করেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক তসলিম ইকবাল চৌধুরী পরিচালনার মাধ্যমে সুশিল সমাবেশে স্বাগত বক্তব্য প্রদান করেন বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল আলম বাহাদুর। উক্ত অনুষ্ঠানে সভাপতি মোঃ আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বক্তব্যের বক্তব্য- বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনিন সরোয়ার কাবরি, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভানেত্রী জুহুরা খাতুন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ আহ্বায়ক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যাচিং চাক, আওয়ামিলিগে নেতা মংতে চাক, নাইক্ষ্য ংছড়ি থানার ওসি (তদন্ত) জায়েদ নুর প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছিন আরাফাত, বান্দরবান জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম ববি, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ক্যাচাপুর মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীদ দাশ, অর্থ সম্পাদক মাহবুবুর রহমান , জেলা ছাত্রলীগ সভা কাউসার সোহাগ, মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক চিংচিং মার মা, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, আওয়ামীলীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, সদস্য সচিব ইমরান মেম্বার, বাইশারী তদন্ত কেন্দ্র ইনচার্জ এসআই আবু মুসা, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মংথোয়াইহ্লা মার্মা প্রমুখ।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...