প্রকাশিত: ১২/০৯/২০১৮ ৭:০৭ এএম

গণমাধ্যম একটি রাষ্ট্রে গণতন্ত্রের অক্সিজেনের রূপ। উখিয়ানিউজ.কম বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে গণতন্ত্র ও রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য অক্সিজেনের ভূমিকা পালন করুক।কক্সবাজার আলো ডটকট.কম প্রকাশক মুহাম্মদ শাহজাহান ও নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম অনলাইনে বার্তা জানিয়ে বলেন, ‘সময়ের সাথে তাল মিলিয়ে, অন্যায়ের সাথে আপোস না করে, আগামীর অন্তহীন পথে আরও উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চমকে দেবেন কক্সবাজারবাসীকে। জানিয়ে দেবেন আমরা পিছিয়ে নেই। আমরাও পারি।’ উখিয়ার রোহিঙ্গা দুর্গম জনপদ থেকে নির্যাতিত-নির্বাসিত মুসলমানদের আর্ত্ব-মানবতার মাধ্যমে আইন-শৃংখলা রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করবেন।

আলো পরিবার দাবী করেন, ‘উখিয়া-কক্সবাজারের অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সহযোদ্ধা উবায়দুল হক আবু চৌধুরী ৩৬৫ দিন করে একদিনও কমতি না করে এভাবে ৮টি বছর পার ধরে তিল তিল করে জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন পত্রিকা উখিয়ানিউজ.কম। আজকের এই জন্মদিনের শুভক্ষণে উখিয়ানিউজ.কম পরিবারের সকলকে জানাই অভিনন্দন।’ আমরা বিশ^াস করি এই সময়ে উখিয়ানিউজ.কম পর্যটন নগরী কক্সবাজারের একটি প্রধান সারির অনলাইন সংবাদমাধ্যমে পরিণত হয়েছে। আমরা আশা করি, এ পথচলা অব্যহত থাকবে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...