প্রকাশিত: ১৮/১০/২০১৮ ১২:০৩ এএম , আপডেট: ১৮/১০/২০১৮ ৭:৪৫ এএম

নিজস্ব প্রতিবেদক :

ড্রিম উখিয়া ইংলিশ ল্যাংগুয়েজ সেন্টার  (ডিইউইএলসি) এর স্থায়ী ক্যাম্পাসের উদ্বোধন উপলক্ষ্যে একটি প্রফেশনাল ইংলিশ স্পোকেন কোর্স চালু হচ্ছে।

 

আগামী শুক্রবার (২৬ অক্টোবর) উখিয়া পল্লী বিদুৎ অফিসের বিপরীতে প্রতিষ্টানটির স্থায়ী ক্যাম্পাসের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রফেশনাল স্পোকেন ইংলিশ কোর্সটি চালু হচ্ছে। চলছে বিশাল মূল্যছাড়!

 

এম.এইচ. মাহমুদ

ড্রিম উখিয়া ইংলিশ ল্যাংগুয়েজ সেন্টারের সহ-সভপতি এম.এইচ. মাহমুদ জানান, “কোর্সটি মূলত চাকরিজীবীদের কথা বিবেচনা করে চালু করা হচ্ছে। সন্ধাকালীন কোর্সটি সাপ্তাহে ৩ দিন করে চলবে ৩ মাস। মোট ৪০ টি ক্লাস। কোর্স শেষে সিএইচআরডিএফ প্রদত্ত সার্টিফিকেট প্রদান করা হবে। ভর্তিসহ কোর্স ফি ৫০০০ টাকা! স্থায়ী ক্যাম্পাস উদ্বোধন উপলক্ষ্যে রয়েছে ১৫০০ ছাড়। তাই ছাড় বাদে ভর্তিসহ কোর্স ফি দাঁড়াচ্ছে মাত্র ৩৫০০ টাকা। ১৫ অক্টোবর থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে চলবে ২৫ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত। ভর্তির যেকোন তথ্যের জন্য কথা বলুন অফিস সহকারী সালাহ উদ্দিনের সাথে। মোবাইল ০১৮৮৫-৩১৩৯১১।”

 

মোহাম্মদ মহিউদ্দিন মহি

ড্রিম উখিয়া ইংলিশ ল্যাংগুয়েজ সেন্টারের প্রতিষ্টাতা সভাপতি এবং সিএইচআরডিএফের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন মহি বলেন, “উখিয়ার যুব ও ছাত্র সমাজকে আন্তর্জাতিক ভাষা ইংরেজীতে দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে ২০১৩ সালে এ প্রতিষ্টানটি গড়ে উঠে। এই প্রতিষ্টান থেকে শিক্ষা লাভ করে আজ অনেকে নিজের ক্যারিয়ার উজ্জল করেছে। আমাদের বিশ্বাস উখিয়ার যুব ও ছাত্র সমাজ ইংরেজিতে দক্ষতা অর্জন করে সামাজিক ও কর্মক্ষেত্রে যোগ্যতার প্রমাণ রাখতে সক্ষম হবে।”

 

 

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...