প্রকাশিত: ২৩/১০/২০২১ ৯:২৩ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন- জামাতের সহযোগীতায় বিএনপি মন্দিরে কোরআন শরীফ রেখেছে আমাদের ধর্মীয় সম্প্রিতি নষ্ট করার জন্য। শিগগিরই এটি উদঘাটন হবে। এটাকে পুঁজি করে তারা দাঙ্গা লাগিয়ে আমাদের দেশকে আফগানিস্তানের মতো দেশ বানাতে চায়। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় পঞ্চগড়ের বোদা পৌরসভা চত্বরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী তাজুল ইসলাম আরও বলেন- পাকিস্তানের মতো বিএনপিও মানুষকে গোলাম করে রেখেছিল। বিএনপি জামায়াত সংখ্যালঘুদের নির্যাতন করেছে আর আওয়ামীলীগ তা জীবন দিয়ে রক্ষা করছে। তিনি আরও বলেন- তারা পাকিস্তানের ইসলামাবাদ থেকে যে নির্দেশনা পেয়েছে সেটাই বাস্তবায়ন করেছে। আমাদের সম্মিলিতভাবে এই চক্রান্ত প্রতিহত করতে হবে।

এসময় পথসভায় রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব মো. হেলাল উদ্দিন আহম্মদ, বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি প্রমুখ বক্তব্য রাখেন।

পথসভা শেষে বোদা উপজেলার ময়দানদিঘী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সংক্ষিপ্ত পথসভায় যোগ দেয় পরে মন্ত্রী বিলুপ্ত ছিটমহল পুঠিমারীতে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন, পঞ্চগড় পৌরসভার ঘন্টায় ৩৫০ ঘন মিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ভূ-গর্ভস্ত পানি শোধনাগারের উদ্বোধন করেন। ৯ কোটি ৩৭ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এটি বাস্তবায়ন করেন। এর ফলে আড়াই হাজার পরিবারের প্রায় ৩৭ হাজার মানুষ শোধনকৃত পানি পান করতে পারবে।

পাঠকের মতামত

মিয়ানমারের বিরুদ্ধে মামলা দ্রুত নিষ্পত্তির আশা বাংলাদেশ-গাম্বিয়ার

রোহিঙ্গা গণহত্যার অভিযোগে মিয়ানমারের বিরুদ্ধে করা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদ ব্যক্ত করেছে বাংলাদেশ ও গাম্বিয়া। ...

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ...

সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী উখিয়ায় হবে উন্মুক্ত কারাগার, শিগগির নির্মাণ শুরু

উন্নত দেশের ন্যায় বাংলাদেশে উন্মুক্ত কারাগার নির্মাণের পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ...