প্রকাশিত: ২৩/০৫/২০২০ ৩:৩৫ এএম

আনছার হোসেন, সিভি ::
কক্সবাজার শহরে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির নাম মহিউদ্দিন (৪৫)। তিনি শহরের বৈদ্যঘোনার বাসিন্দা।

তিনি বৃহস্পতিবার (২১ মে) রাত সাড়ে ১০টার দিকে মারা যান। করোনা উপসর্গ জ্বর, সর্দি ও কাশি নিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হয়। তবে তিনি হাসপাতালে আসার আগেই মারা যান। তবে মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে আজ শুক্রবার তার করোনা আক্রান্তের বিষয়টি জানা যায়।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ও বিশেষায়িত জরুরি বিভাগের প্রধান ডা. শাহীন আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই রোগীকে বৃহস্পতিবার রাত ১১টার পর হাসপাতালে আনা হয়। তবে আনার আগেই তার মৃত্যু হয়েছে। কিন্তু তার করোনা উপসর্গ থাকায় নমুনা নিয়ে রাখা হয়। আজ শুক্রবার (২২ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে করোনা টেষ্ট শেষে জানা যায়, ওই ব্যক্তি করোনা পজিটিভ ছিলেন।

এ ব্যাপারে কক্সবাজার পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর রাজবিহারী দাশের কাছে জানতে চাইলে তিনি করোনা আক্রান্ত হয়ে কোন ব্যক্তি মারা যাওয়ার বিষয়ে জানেন না বলে জানান। তিনি বলেন, আপনার কাছ থেকেই প্রথম শুনলাম। আমি খোঁজ নিচ্ছি।

কক্সবাজার সদর হাসপাতাল সুত্রও মহিউদ্দিন নামের ওই ব্যক্তির লাশটি কী করা হয়েছে তা নিশ্চিত করতে পারেনি।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে কক্সবাজার শহরে এই ব্যক্তিসহ তিনজনের মৃত্যু হলো। এদের মধ্যে আছেন শহরের তারাবনিয়ারছড়ার খোরশেদ আলম, শহরের বড়বাজার মসজিদ সড়কের ব্যবসায়ী এবং সর্বশেষ মহিউদ্দিন নামের এই ব্যক্তি তৃতীয় করোনা আক্রান্ত হিসেবে মারা গেলেন।

শুক্রবার কক্সবাজার জেলায় নতুন করে ২৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে কক্সবাজার সদরে ছিলেন দুইজন। তাদের মধ্যে মৃত্যুর পর নমুনা নেয়া মহিউদ্দিন নামের ওই ব্যক্তিও রয়েছেন।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...