প্রকাশিত: ১৫/০৪/২০১৮ ৬:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:১০ এএম

নিউজ ডেস্ক::

বৈরী আবহাওয়ার কারণে কক্সবাজার থেকে ঢাকাগামী ইউএস বাংলার একটি ফ্লাইট চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণ করতে বাধ্য হয়। আজ শনিবার বিকাল সোয়া ৪টা দিকে ফ্লাইটটি উড্ডয়ন করার পর ঢাকার আকাশে এসে খারাপ আবহাওয়ার সম্মুখীন হয়। প্রায় সোয়া ঘণ্টা ধরে দুর্যোগের মধ্যেই ঢাকার আকাশে থাকতে হয়েছে উড়োজাহাজটিকে।

জানা গেছে, কক্সবাজার থেকে ছেড়ে এসে উড়োজাহাজটি সময় মতো ঢাকার দিকে আসতে পারে নি। ঝড়-বৃষ্টির কারণে এটি ঢাকা বিমানবন্দরে বেশ কয়েকবার নামার চেষ্টা করে ব্যর্থ হয়। ওই সময় যাত্রীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। অনেকে কান্নাকাটি ও ভয়ে চিৎকার দিতে থাকেন।

যাত্রীরা অভিযোগ করেন, আনুমানিক ১৬০ জন যাত্রী নিয়ে বিমানটি খারাপ আবহাওয়ার মধ্যেও বার বার ঝুঁকি নিয়ে ঢাকায় অবতরণের চেষ্টা করে। পরে আকাশে চক্কর দিয়ে সোয়া ঘণ্টা ভেসে থাকে। অবতরণে ব্যর্থ হয়ে ইউএস বাংলার ফ্লাইটটি চট্টগ্রাম বিমানবন্দরে সন্ধ্যা ৭টার দিকে ফিরে আসে। অবতরণের পর যাত্রীদের মধ্যে অনেকে এই ফ্লাইট ত্যাগ করে সড়ক পথে চলে যান। তারা জানান, বৈরী আবহাওয়া সত্ত্বেও উড়োজাহাজটি ঢাকায় নামার চেষ্টা করে। বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো বলেও তারা ক্ষোভ প্রকাশ করেছেন।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...