বাংলাদেশের মতো ভালোবাসা আমি পৃথিবীর কোথাও গিয়ে পাইনি

বাংলাদেশের মতো ভালোবাসা আমি পৃথিবীর কোথাও গিয়ে পাইনি। ‌আমি সবসময় বলে থাকি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। এখানকার মানুষ অনেক ভালো। বলছিলেন কলকাতার জনপ্রিয় নায়ক দীপক অধিকারী দেব।

গতকাল ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও অভিনেতা। নায়কের সঙ্গে ঢাকায় এসেছিলেন সিনেমাটির পরিচালক কমালেশ্বর মুখার্জি ও নায়িকা রুক্মিনী মৈত্র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

দেব বলেন, এই দেশে আমার প্রথম অফিসিয়াল প্রেস কনফারেন্স। কলকাতায় যতটা ভালোবাসা পেয়েছি, তার চেয়ে বেশি ভালোবাসা পেয়েছি বাংলাদেশে। ছবি রিলিজ হোক কিংবা না হোক। মন প্রাণ থেকে কৃতজ্ঞ এদেশের মানুষের প্রতি।

সাফটা চুক্তির আওতায় ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা দেব-রুক্মিনী অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। ছবির প্রচারণা উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে ঢাকায় আসেন দেব। ছবিটি মুক্তি পাবে কিনা অনিশ্চিত। গত ঈদে শাকিব খান অভিনীত পাসওয়ার্ড মুক্তি পায় দেশে। ছবির নাম একই হওয়ায় সেন্সর বোর্ড আটকে দিয়েছে দেবের পাসওয়ার্ড।

দেব বলেন, আমি যখন ছবির কাজ শুরু করি। ঢাকায় শাকিব এই নামেই ছবি করছেন এটা জানা ছিল না। আমার ছবিটিও যে বাংলাদেশে মুক্তি দেবে এমন কোনো পরিকল্পনা ছিল না। যাই হোক এটা আমার জন্য আনন্দের খবর এই দেশের মানুষরা আমার ছবিটি দেখবেন। আমার ছবির গল্প সম্পূর্ণ আলাদা। আশা করি সেন্সরের জটিলতা কেটে যাবে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন