বঙ্গবন্ধু ও শোকবাহ আগস্ট অনলাইন চিত্র প্রদর্শনীর পুরস্কার বিতরণ সম্পন্ন

দেলোয়ার হোসাইন টিসু,কক্সবাজার থেকে
কক্সবাজার আর্ট ক্লাব কতৃক আয়োজিত বঙ্গবন্ধু ও শোকবাহ আগস্ট অনলাইন চিত্র প্রদর্শনী ২০২০ এর পুরস্কার বিতরণ সম্পন্ন।

১৫ আগস্ট ২০২০ ইংরেজী তারিখ হতে ৩১ আগস্ট ২০২০ রাত ১২ টা পর্যন্ত ১৫ দিন ব্যাপী কক্সবাজার আর্ট ক্লাব কতৃক বঙ্গবন্ধু ও শোকবাহ আগস্ট শিরোনামে ফেসবুক অনলাইন ভিত্তিক একটি চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। উক্ত চিত্র প্রদর্শনীতে সারা দেশব্যাপী পেশাদার-অপেশাদার ও সুনামধন্য শিল্পীগণ অংশ গ্রহণ করেন। উক্ত চিত্র প্রদর্শনীকে অতিথি শিল্পী, পেশাদার শিল্পী, অপেশাদার শিল্পী নামে তিনটি গ্রুপে বিভক্ত করা হয়। শিল্পিদের আঁকা চিত্রকর্মে দর্শকের সর্বোচ্চ লাইকের ভিত্তিতে তিনজন পেশাদার ও তিনজন অপেশাদার শিল্পীকে বিজয়ী মনোনীত করা হয়।

পেশাদার গ্রুপের মধ্যে প্রীতি দেব প্রথম স্থান, রাবেয়া বুশরা দ্বিতীয় স্থান ও ফাতেমা ইসলাম প্রীমা তৃতীয় স্থান এবং অপেশাদার গ্রুপের মধ্যে মুশফিকা রশিদ তাফসি প্রথম স্থান, সাদিয়া সিকদার দ্বিতীয় স্থান, ফাহমিদ মোস্তফা আনাচ তৃতীয় স্থান অধিকার করেন।

আজ ২০ সেপ্টেম্বর ২০২০ তারিখ রোজ রবিবার বিকাল ৫ ঘটিকায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রস্থ কক্সবাজার আর্ট ক্লাবের কর্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কক্সবাজার আর্ট ক্লাবের সভাপতি তানবীর সরওয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজুল কবির বিবনের সঞ্চালনায় এবং কক্সবাজার আর্ট ক্লাবের সিনিয়র সদস্য হেলাল উদ্দিন আহমেদ, আব্দুল গফুর,মো: রুবেল,জানে আলম,আব্দু রহিম, সংবাদকর্মী মনির মোবারক,দেলোয়ার হোসাইন টিসু প্রমুখের উপস্থিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইউটিউব সাবস্ক্রাইব করুন