ডিসি কলেজের কম্পিউটার অপারেটর কহিউর আক্তার আর নেই, ডিসি’র শোক

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
কক্সবাজার ডিসি কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর কহিউর আক্তার আর নেই। শুক্রবার ৩০ অক্টোবর তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মরহুমা কহিউর আক্তার করোনা আক্রান্ত ছিলেন বলে কক্সবাজার জেলা প্রশাসকের ফেসবুক আইডি-তে দেওয়া এক স্ট্যাটাস থেকে এ তথ্য জানা গেছে।

কহিউর আক্তার করোনা পজেটিভ হয়ে শ্বাসকষ্ট নিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার রাতে তার অক্সিজেন সিচ্যুরেশন আশংকাজনকভাবে কমে যায় এবং শুক্রবার ভোররাত ৪ টার দিকে এ পৃথিবীর মায়া ছেড়ে কহিউর আক্তার চলে যান।

মৃত্যুকালে কহিউর আক্তারের মাত্র ১৭দিনের পুত্র সন্তান, ছোট ২ কন্যাসন্তান, স্বামীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। শুক্রবার ৩০ অক্টোবর কহিউর আক্তারের মাত্র ১৭ দিন বয়সী পুত্র সন্তানের আকিকা হওয়ার কথা ছিলো।

মরহুমা কহিউর আক্তার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সিএ টু ডিসি মোহাম্মদ মিজানুর রহমান মিজানের সহধর্মিণী।

জেলা প্রশাসকের শোক :

কক্সবাজার ডিসি কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর কহিউর আক্তার এর মৃত্যুতে কক্সবাজারের জেলা প্রশাসক, ডিসি কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন গভীর শোক প্রকাশ করছেন।কক্সবাজার জেলা প্রশাসকের আইডি-তে দেওয়া এক শোকবার্তায় ডিসি মোঃ কামাল হোসেন মরহুমা কহিউর আক্তার এর অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

ডিসি কলেজ পরিবারের শোক :

কক্সবাজার ডিসি কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর কহিউর আক্তার-এর অকাল মৃত্যুতে কক্সবাজার ডিসি কলেজ পরিবার গভীরভাবে শোক প্রকাশ করছেন। কক্সবাজার ডিসি কলেজ পরিবারের পক্ষে অধ্যক্ষ মোঃ ইব্রাহিম হোসেন তাঁর আত্মার মাগফিরাত কামনা করে তাঁর পরিবারকে মৃত্যুর শোক কাটিয়ে উঠতে এবং মরহুমাকে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করতে মহান আল্লাহতায়লার রহমত কামনা করেছেন।

কক্সবাজার কালেক্টরেট কর্মচারী সমিতি’র শোক :

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সিএ টু ডিসি মোহাম্মদ মিজানুর রহমান মিজানের সহধর্মিণী কহিউর আক্তার এর মৃত্যুতে শোক প্রকাশ করছেন-কক্সবাজার কালেক্টরেট কর্মচারী সমিতি। সমতির সভাপতি স্বপন পাল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদুল আলম এক শোকবার্তায় মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন