কিস্তিতে কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

শীতের সকাল দেখতে সমুদ্র পাড়ে আমন্ত্রণ জানিয়েছে ইউএস-বাংলা। এজন্য তিনদিন এবং দুই রাতের জন্য স্বল্পমেয়াদে প্যাকেজ ঘোষণা করেছে দেশের শীর্ষ এয়ারলাইন্সটি। সর্বনিম্ন ১৫ হাজার টাকায় তিনদিন দুই রাত কাটানো যাবে সমুদ্র পাড়ে।

ভ্রমণপ্রিয় মানুষের সুবিধার্থে প্যাকেজের ১৫ হাজার টাকা একসঙ্গে পরিশোধ করতে হবে না। কোনোরকম সুদ ছাড়াই ছয় মাসে প্যাকেজ মূল্য পরিশোধ করা যাবে।

বিষয়টি নিশ্চিত করে ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক কামরুল ইসলাম জানান, এ অফার স্বল্পকালীন সময়ের জন্য।

তিনি বলেন, ‘তিনদিন দুই রাতের এই প্যাকেজটি শুরু হবে ১৫ হাজার টাকায়। প্যাকেজের বিভিন্ন মূল্যে থাকছে হোটেল সি প্যালেস, হোটেল সিগাল, হোটেল রয়েল টিউলিপ, ওশান প্যারাডাইস, সায়মন বিচসহ বেশকিছু নামিদামি হোটেল।’

বর্তমানে কুয়ালালামপুর ছাড়াও আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, গুয়াংজু, দোহা, মাস্কাট রুটে এবং বাংলাদেশের অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ সহ মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন