উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩০/০৯/২০২২ ৯:৪০ পিএম , আপডেট: ৩০/০৯/২০২২ ১০:১৮ পিএম

কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক প্রতিষ্টান মেসার্স বিছমিল্লাহ ট্রেড সেন্টারের  প্রোপাইটার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোহাম্মদ জিয়াবুল(সিআইপি)কে অভিনন্দন।
গতকাল বৃহস্পতিবার রাতে নেপালের রাজধানী কাঠমন্ডুতে একটি অভিজাত্য হোটেল মারসিংগিড অডিটরিয়ামে  মেসার্স বিছমিল্লাহ ট্রেড সেন্টারেরর প্রোপাইটার হাজী মোহাম্মদ জিয়াবুলের হাতে বিজনেস ও সামাজিক সেবার অবদান রাখার জন্য তাকে এ অ্যাওয়ার্ড তুলে দেন।সভায় প্রধান অতিথি ছিলেন-দেশটির প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী খাগ রাজ অধিকারী।বিশেষ অতিথি পর্যটন ও বেসামরিক বিমান চলাচল মন্ত্রনালয়ে সচিব মিঃ সুরেশ অধিকারী।পর্যটন বিভাগের মহাপরিচালক মিঃ হোম প্রসাদ লুইটেল।নেপাল ট্যুরিজম বোর্ডের সিইও ডঃ ধনঞ্জয়া রেগমি।পর্যটন মন্ত্রী মিসেস ইয়ানকিলা শেরপা ও এনটিবি ভাইস-চেয়ারম্যান চন্দ্র ধল।
সাউথ এশিয়ান বিজনেস বন্ধুত্ব অ্যাওয়ার্ড-২০২২(নেপাল-বাংলাদেশ)কে সেরা পুরস্কার পেলেন টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া ৮নং ওয়ার্ডের মরহুম আলহাজ্ব আমির হোসেন মেম্বারের সুযোগ্য সন্তান।৫মেয়ে ও ৫ ছেলের মধ্যে জিয়াবুল ৯নং সন্তান।সে টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ রফিকের ছোট ভাই।সে দীঘ্ কয়েক বছর ধরে টেকনাফ স্থলবন্দরের আমদানি-রপ্তানির সঙ্গে জড়িত রয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোহাম্মদ জিয়াবুল(সিআইপি)।তিনি এরআগে ২০১০ ও ২০২২ সালে টেকনাফ স্থলবন্দরের আমদানি-রপ্তানির উপর জাতীয় রাজস্ব বোড এনবিআর কর্তৃক সেরা করদাতার উপাধি পান।তিনি বাংলাদেশের সীমানা পেরিয়ে বিদেশে থেকে এ স্বীকৃতি পান।এরমধ্যে সাউথ এশিয়ান বিজনেস বন্ধুত্ব অ্যাওয়ার্ড-পেয়ে টেকনাফবাসীকে সম্মানিত করেছেন। তার এ অগ্রযাত্রায় প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা।

 

শুভেচ্ছান্তে-

টেকনাফের জনসাধারণ
টেকনাফ পৌরসভা।
কক্সবাজার।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...