প্রকাশিত: ১২/১২/২০২১ ১:৫১ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে রামু ১০ পদাতিক ডিভিশন।

গতকাল শনিবার (১১ ডিসেম্বর) রামু সেনানিবাসে বন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর চিত্র প্রদর্শনী “মুজিব চিরন্তন”, বিভিন্ন স্যুভেনিয়র স্টল , চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে চিলড্রেন ক্লাব, ইংলিশ স্কুল ও ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল রামুর ছাত্র-ছাত্রীগন অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভানেত্রী চিলড্রেন ক্লাব রামু মিসেস রাশিদা আহসান। তিনি প্রতিযোগিতায় অংশ নেয়া প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পরে সন্ধ্যায় দেশের প্রথিতযশা শিল্পীদের অংশগ্রহণে “মুজিব চিরন্তন” নামে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, স্থানীয় সাংসদ জনাব সাইমুম সরোয়ার কমলসহ উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিক ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...