প্রকাশিত: ২৭/০৪/২০২২ ৯:৫৩ এএম

রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ দমনে সর্বোচ্চ দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে কাজ করছে বলে জানান ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) কমান্ডিং অফিসার মোহাম্মদ সিহাব কায়সার খান।
গতকাল মঙ্গলবার(২৬ এপ্রিল) উখিয়ার অস্থায়ী সদর দপ্তরে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব এক আলোচনা সভায় একথা বলেন তিনি। তিনি বলেন,রোহিঙ্গারা বলপূর্বক বাস্তুচ্যুত হয়ে মানবিকভাবে আশ্রিত। ৮ এপিবিএন ক্যাম্পে দায়িত্ব নেওয়ার পর থেকে স্বচ্ছতার সাথে আইনশৃঙ্খলা রক্ষা করে আসছে। বাংলাদেশের আইনানুসারে অপরাধ দমনে এপিবিএন রোহিঙ্গা ক্যাম্পে সরকারের নির্দেশনা মেনে দায়িত্ব পালন করছে।
ইফতার মাহফিলের পূর্বে গত এক বছরের সফলতা গণমাধ্যমকর্মীদের সামনে উপস্থাপন করেন ৮এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মো.কামরান হোসেন। এসময় মাদক,অস্ত্র(দেশি ও বিদেশি) উদ্ধারের তথ্য তুলে ধরা হয়।
গণমাধ্যমকর্মীদের মধ্যে এনটিভি’র কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু,উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার,সিনিয়র সাংবাদিক ফারুক আহমদ,সাধারণ সম্পাদক রতন কান্তি দে,অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা রোহিঙ্গা ক্যাম্পে সংবাদ সংগ্রহে সাংবাদিকদের সহযোগিতার আহ্বান জানিয়ে ৮ এপিবিএন’র কাজের স্বচ্ছতার প্রশংসা করেন। এসময় বিভিন্ন সংবাদমাধ্যম ও প্রিন্ট মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...