প্রকাশিত: ১৪/১১/২০২১ ৭:১৯ পিএম

বার্তা পরিবেশক::
বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী রাজাপালং ইউনিয়ন পরিষদের তৃতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন ডিএইচ ফ্যামিলির চেয়ারম্যান লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক।

শনিবার সন্ধ্যায় উখিয়ার একটি রেস্তোরাঁয় নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়৷ এসময় তাকে নির্বাচনী সাফল্যের জন্য অভিনন্দন জানান লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক।

শুভেচ্ছা প্রদানকালে লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক বলেন, জাহাঙ্গীর কবির চৌধুরী রাজাপালং ইউনিয়ন পরিষদের তৃতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি। আমি তার সার্বিক মঙ্গল, সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ কামনা করছি। পাশাপাশি তার বলিষ্ট নেতৃত্বে ৪নং রাজাপালং ইউপির অভুতপূর্ব উন্নয়নের আশাবাদ ব্যক্ত করছি।

উল্লেখ্য, সারাদেশের ন্যায় দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর উখিয়ায় অনুষ্ঠিত ৪নং রাজাপালং ইউপি নির্বাচনে জাহাঙ্গীর কবির চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ১৭ হাজার ৮৮২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...