প্রকাশিত: ২৫/১২/২০২১ ৪:৫৯ পিএম , আপডেট: ২৫/১২/২০২১ ৫:০৫ পিএম

ফারুক আহমদ ::
কক্সবাজার জেলায় কর্মরত ৩৯-তম বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সরকারি চাকরিতে যোগদানের ২ বছরপুর্তি উদযাপনে জাঁকজমকপূর্ণ অনুষ্টান সম্পন্ন হয়েছে ।
হোটেল সী-গালের হলরুমে গত সোমবার
আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলার সিভিল সার্জন ডা. মোঃ মাহবুবুর রহমান।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক(স্বাস্থ্য) ডা. হাসান শাহারিয়ার কবীর।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. মোমিনুর রহমান, কক্সবাজার জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মোঃ মাহবুবুর রহমান।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডা. আলী এহসান বিজয় (ইউএইচএফপিও-সদর উপজেলা), ডা. মাহমুদুল হক (ইউএইচএফপিও-চকরিয়া), ডা. সাবের আহমেদ (ইউএইচএফপিও-পেকুয়া), ডা. মোঃ মাহফুজুল হক (ইউএইচএফপিও-মহেশখালী), ডা. নোবেল বড়ুয়া (ইউএইচএফপিও-রামু), ডা. রনজন বড়ুয়া রাজন (ইউএইচএফপিও-উখিয়া)।
অনুষ্টান পবিত্র ধর্মগ্রন্থ কোরআন এবং গীতা পাঠ করে শুরু হয়। উপস্থিত সকলের মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে অনুষ্টানের মুল অধিবেশন শুরু করা হয়।
অনুষ্টানে ৩৯-তম বিসিএস ক্যাডার কর্মকর্তাগণের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন ডা. এহেচান উল্লাহ সিকদার (মেডিকেল অফিসার- রোগ নিয়ন্ত্রন, উখিয়া)। অনুষ্টানটি সঞ্চালনা করেন ডা. হাবিবুর রহমান রবিন এবং ডা. সুফিয়া আক্তার রুপা।
অনুষ্টানে উপস্থিত অতিথিবৃন্দ কোভিড-১৯ অতিমারির ভয়াল সময়ে ৩৯-তম বিসিএস’র একঝাক নবীন সরকারি ক্যাডার কর্মকর্তাগণের আত্মনিবেদন, দক্ষতার ভুয়সী প্রশংসা করেন।
অনুষ্টানে উপস্থিত চিকিৎসকদের জাতীয় সংগঠন বিএমএ’র কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মোঃ মাহবুবুর রহমান প্রস্তাবণা এবং আমন্ত্রিত অতিথি বিভাগীয় পরিচালক স্বাস্থ্য-চট্টগ্রাম, সিভিল সার্জন-কক্সবাজার, তত্বাবধায়ক-কক্সবাজার জেলা সদর হাসপাতাল মহোদয়গণের সম্মতিতে কক্সবাজার জেলার ৩৯-তম বিসিএস ক্যাডার কর্মকর্তাদের একটি আহবায়ক কমিটি (অাংশিক) ঘোষণা করা হয়।
কমিটির নেতৃবৃন্দরা হলেন আহবায়ক- ডা. হাবিবুর রহমান রবিন, যুগ্ন-আহবায়ক- ডা. আলী নেওয়াজ চৌধুরি জিসান এবং সদস্য সচিব- ডা. এহেচান উল্লাহ সিকদার।
অনুষ্টানে উপস্থিত ৩৯-তম বিসিএস কর্মকর্তাগণ নবগঠিত কমিটিকে মুহুর্মুহু করতালি দিয়ে স্বাগত জানান।
প্রোগ্রামের শেষের দিকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কর্মকর্তাদের জন্য স্মারক ব্লেজার উপহার প্রদান করা হয়।
নৈশ ভোজ শেষে র‍্যাফেল ড্র এর মাধ্যমে পুরস্কার বিতরণ শেষে অনুষ্ঠান সমাপ্ত হয়।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...