উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ১০/০৫/২০২৩ ৪:০৫ পিএম , আপডেট: ১০/০৫/২০২৩ ৪:০৬ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে ৪ টি ওয়ানশুটার গান, ৩২ রাউন্ড গুলি, ১ টি গুলির খোসা ও ২ টি ওয়াকিটকি সেট চার্জার সহ আরসা কমান্ডার হাফেজ জুবায়ের (৩২)কে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ( এপিবিএন)।

বুধবার ( ১০ মে) বেলা ১২ টায় উখিয়া ৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে এপিবিএন পুলিশের অধিনায়ক ও অ্যাডিশনাল ডিআইজি মোঃ আমির জাফর, বিপিএম বলেন , বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ সহ আটক আরসা কমান্ডার হাফেজ জোবায়ের একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ।


৪টি হত্যা মামলার এজাহারনামীয় আসামি জোবায়ের রোহিঙ্গা ক্যাম্পে খুন, ছিনতাই, রাহাজানি অপহরণ অস্ত্র ও মাদক ব্যবসায় সরাসরি জড়িত।

প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার উক্যসিং ও সহকারি পুলিশ সুপার শাহ আলম উপস্থিত ছিলেন।

এপিবিএন পুলিশ জানান, ব্যাটালিয়ানের অধিনায়ক ও এ্যাডিশনাল ডিআইজি মোঃ আমির জাফরের নির্দেশে সহকারী পুলিশ সুপার শাহ আলম ও পুলিশ পরিদর্শক মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাতে পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর ঘোনারপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক – এ/১৪ তে অভিযান করেন।

ঘর ঘেরাও করে রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ আরসা কমান্ডার দুস্কৃতিকারী হাফেজ জুবায়ের কে গ্রেপ্তার করে। তার পিতার নাম ওমর মিয়া। আটক আরসা কমান্ডার জোবায়েরের স্বীকারোক্তি মতে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

অস্ত্র উদ্ধার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএনের সহকারী পুলিশ ( মিডিয়া) সুপার ফারুক আহমেদ।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...