প্রকাশিত: ১৭/০৯/২০১৯ ৬:২৮ পিএম
আবদুল্লাহ আল আজিজ,উখিয়া নিউজ ডটকম •
উখিয়া উপজেলার জামতলী এলাকার কবর স্থানের  সামনে অভিযান চালিয়ে থেকে ১০ হাজার ৪৮৫ পিস ইয়াবাসহ মোঃ রায়হান (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
রবিবার (১৬সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উখিয়ার জামতলী কবরস্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রায়হান টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের নাইট্যাং পাড়া এলাকার আবুল কালামের ছেলে।
র‍্যাব ১৫ উপ-পরিচালক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করলে এসময় আসামীর হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে বিক্রির মজুদ ১০ হাজার ৪৮৫ পিস ইয়াবাসহ রায়হানকে আটক করা হয়। আটককৃত ইয়াবার বাজারমূল্য ৫২ লাখ ৪২ হাজার ৫শ টাকা।
আটক রায়হানকে ইয়াবাসহ কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান উপ-পরিচালক মেজর রবিউল ইসলাম।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...