প্রকাশিত: ২৫/০৪/২০২২ ১০:৫০ পিএম

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ও তার সহযোগীদের আওয়ামী লীগের তিন নেতাকে মারধরের ঘটনায় গঠিত তদন্ত কমিটি সত্যতা পেয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত শুক্রবার (২২ এপ্রিল) ইফতারের ঠিক আগ মুহূর্তে উপজেলা পরিষদ মিলনায়তনে টেকনাফ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিন নেতাকে প্রকাশ্যে মারধর করেন সাবেক এমপি এবং তার সহযোগীরা। ঘটনার পরের দিন শনিবার রাতে ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ। তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়েছে। তবে সাত কার্যদিবস শেষ না হওয়া পর্যন্ত বিস্তারিত প্রকাশ করা উচিত হবে না। কৌশলগত কারণ ও তদন্তের সুবিধার্থে কমিটির তিন সদস্যের নামও প্রকাশ করা হয়নি।

https://youtu.be/5uoJmyX6-PI

 

সাবেক এমপির বিরুদ্ধে কী ধরনের ব্যবস্থা নেওয়া হবে জানতে চাইলে নুরুল বশর বলেন, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়ার পাশাপাশি জেলা আওয়ামী লীগকেও এ বিষয়ে ব্যবস্থা নিতে সুপারিশ করা হবে।

শুক্রবার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় বিভিন্ন বিষয়ে মতবিরোধের জেরে সভাস্থলেই তিন নেতাকে বেধড়ক পেটান সাবেক এমপি বদি ও তার সহযোগীরা। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, বদি নিজেই মঞ্চ থেকে নেমে একজনকে কিল-ঘুষি ও লাথি মারছেন।

মারধরের শিকার তিন নেতা হলেন-টেকনাফ পৌর আওয়ামী লীগের সহসভাপতি মো. ইউছুফ (মনো), যুগ্মসম্পাদক মো. ইউছুফ ভুট্টো ও স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক। সুত্র, আরটিভি

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...