প্রকাশিত: ১৭/০৭/২০২২ ৯:৫৯ পিএম


আজ রবিবার ভোরে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ড্রোন ক্যামেরা ব্যবহার করে অভিযান চালিয়ে এপিবিএন সদস্যরা আরসার গানকমান্ডার সৈয়দুল আমিন(২৬) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে।

এপিবিএন জানায় নৌকার মাঠ পুলিশ ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মারুফ হোসেনের নেতৃত্বে অপারেশন অফিসার, মোবাইল পার্টি গোপন সংবাদের ভিত্তিতে ড্রোন ক্যামেরা ব্যবহার করে অভিযান পরিচালনা করার সময় উল্লেখিত স্থানে সন্ত্রাসীদের আনাগোনা লক্ষ্য করে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানের ভিত্তিতে উখিয়া থানাধীন ৪ নং রাজাপালং ইউনিয়নস্হ তথাকথিত আরসা গ্রুপের সক্রিয় সদস্য রোহিঙ্গা ক্যাম্প-৭ এর দায়িত্বে থাকা শীর্ষ গান গ্রুপের প্রধান সৈয়দুল আমিন(২৬)পিতা:-আমির হোসেন মাতা:- ফরিদা খাতুনএফসিএন:- ১২৭৬৫৯ব্লক:জি/১ক্যাম্প:-০৭থানা-উখিয়া,জেলা-কক্সবাজারকে গ্রেফতার করা হয়। এবং তাকে জিজ্ঞাসাবাদে আসামীর নিজ ঘরের ভিতর টিনের ট্রাংক এর ভিতর আসামির দেখানো মতে একটি দেশীয় তৈরি এল,জি (আগ্নেয়াস্ত্র) যাহার লম্বা কাঠের বাট সহ ১৫.২৫ ইঞ্চি,লোহার অংশ ১০.৫০ ইঞ্চি। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘ ছয় মাস মায়ানমারের গহীন অরণ্যে তথাকথিত আরসা গ্রুপের তত্ত্বাবধানে প্রশিক্ষণ গ্রহণ করে। বিভিন্ন অস্ত্র দিয়ে তাদের প্রশিক্ষণ দেয়া হয়। অতি সম্প্রতি সে রোহিঙ্গা ক্যাম্পে তার পরিবারের সাথে দেখা করতে আসে।
গ্রেফতারকৃত আসামীকে জব্দকৃত আলামত সহ পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় প্রেরণ করা হয়

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...