উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩/০৪/২০২৩ ৮:৩২ এএম

কক্সবাজারের মেরিন ড্রাইভের হিমছড়ি চেকপোস্ট বিপুল পরিমাণ বিদেশী সিগারেট এবং বিদেশী সাবান সহ একটি পিকাপ জব্দ করেছে পুলিশ।

রবিবার (২ এপ্রিল) রাত ৮ টার সময় টেকনাফ থেকে একটি পিকআপে যোগে এই অবৈধ সিগারেট ও বিদেশি সাবান গুলো কক্সবাজার শহরের উদ্দেশ্যে পাচারকালে হিমছড়ি পুলিশ ফাঁড়ি তা জব্দ করে। এসময় পাচারকারী দুইজন পিকআপের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। তারা হলেন উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে পশ্চিম ধুরুংখালী গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ আবছার ও একই গ্রামের আব্দুস সালামের পুত্র মোহাম্মদ ফেরদৌস।

বিষয়টি নিশ্চিত করেন হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিমেল রায়। তিনি জানান চেকপোস্ট কক্সবাজার গামী পিকআপটিকে গাড়িটি সন্দেহজনক মনে হলে পুলিশ তল্লাশি করলে একপর্যায়ে বিদেশি সিগারেট ও সাবান বহনকারী পিকআপ গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।

পরে জব্দকৃত সিগারেট বিদেশি সাবান গুলো উদ্ধার করে রামু থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানায় হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিমেল রায়। তিনি আরো জানান পলাতক উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে পশ্চিম ধুরুংখালী গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ আবছার ও একই গ্রামের আব্দুস সালামের পুত্র মোহাম্মদ ফেরদৌস কে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ধারনা করা হচ্ছে পিকআপ গাড়িতে বিদেশি অবৈধ সিগারেটের পাশাপাশি বিপুল পরিমাণ ইয়াবা ও রয়েছে

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...