প্রকাশিত: ২৭/১২/২০২১ ১২:৫৪ পিএম , আপডেট: ২৭/১২/২০২১ ১২:৫৫ পিএম

ফারুক আহমদ , উখিয়া ::
উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান এস এম ইমরুল কায়েস চৌধুরী বলেছেন এখন থেকে ইউনিয়ন পরিষদ হবে সবার জন্য উন্মুক্ত । ভিজিডি ভিজিএফের চালের কার্ড, বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহ যে কোন প্রয়োজনে নির্দ্বিধায় সকলকে ইউনিয়ন পরিষদে এসে সেবা নিতে পারবে । চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী আরো বলেন প্রতিশ্রুতি অনুযায়ী জন্ম নিবন্ধন ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি । শুধু তাই নয় একটি মডেল ইউনিয়ন করতে আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব ।
গতকাল রাতে ৭ নম্বর ওয়ার্ডের বৃহত্তর বড়বিল গ্রামবাসীর উদ্যোগে বিশাল সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী একথা বলেন।
গিয়াস উদ্দিন কোম্পানির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন মিন্টু ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন , উখিয়া ডিগ্রী কলেজের অধ্যাপক মোহাম্মদ আলী , কক্সবাজার রিপোর্টাস ইউনিটির সভাপতি এসএম নজরুল ইসলাম , সাধারণ সম্পাদক ওসমান গনি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মাহবুব , উখিয়া বিএনপির সহ সম্পাদক দলিলুর রহমান শাহীন উখিয়া প্রেসক্লাবের সভাপতি এস এম আনোয়ার উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শফিক আজাদ সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ ও উখিয়া রিপোর্টাস ইউনিটির সভাপতি শরিফ আজাদ।
সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বকতিয়ার আহমদ ও হাজী গুরা মিয়া, সাবেক মেম্বার মোহাম্মদ আবুল হাসেম নবনির্বাচিত মেম্বারদের মধ্যে বক্তব্য রাখেন শাহজাহান চৌধুরী , রফিক আহমদ স্বপন শর্মা রনি, সরোয়ার বাদশা, মুক্তার হোসেন, মনজুর আলম, রিগ্যান মহিলা মেম্বার শাহীন আক্তার জহুরা বেগম ও ছেনু আরা বেগম ।
বৃহত্তর বড়বিল গ্রামবাসীর পক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, নব নির্বাচিত মেম্বার মহিলা মেম্বার ও সাংবাদিকদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নাট্যমঞ্চ পরিবেশিত হয় ।

l

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...