প্রকাশিত: ০১/১২/২০২১ ১১:৫৩ এএম

এম বশির উল্লাহ, মহেশখালী:
কক্সবাজারের মহেশখালী থানার আলোচিত হত্যা মামলার আসামি ধরতে গিয়ে চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় সড়ক দুর্ঘটনার শিকার পুলিশ কনস্টেবল মো. সুমন মিয়া (২৪) মারা গেছেন। ঢাকার রাজারবাগের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার কালারমার ছড়া পুলিশ ফাঁড়ির এএসআই জসিম উদ্দিন। তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার বাসিন্দা।
থানা সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর মহেশখালীর কালারমার ছড়ার আলোচিত আলা উদ্দিন হত্যা মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করার খবর পেলে মহেশখালী থানা-পুলিশের একটি টিম মাইক্রোবাস করে রওনা দেন।
মহেশখালী থেকে যাওয়ার পথে চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় একটি ট্রলির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়।
সেখানে মো. সুমন মিয়ার অবস্থা অবনতি হলে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে রেফার করে। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে তার মৃত্যু হয়। আজ তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানায় দাফনের ব্যবস্থা করা হয়।
মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, একটি আলোচিত হত্যা মামলার আসামি ধরতে গিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এতে আরও ৬ জন পুলিশ সদস্য আহত হয়। পুলিশ সদস্য সুমন মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান তিনি।
তার জন্য শোকের ছায়া নেমে এসেছে মহেশখালী থানা পুলিশের মাঝে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...