প্রকাশিত: ২১/০১/২০২২ ৩:২৯ পিএম

রফিকুল ইসলাম, উখিয়া ::
উখিয়ায় কর্মরত বাংলাদেশ পুলিশের দুই কর্মকর্তা সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বিপিএম ও পিপিএম পদকে ভূষিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ ঘোষণা প্রদান করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানা গেছে, ২০২১ সালে অসীম সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ১৫ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এ ভূষিত করা হয়েছে।

একইসাথে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ দমন, কর্তব্যনিষ্টা, সততা ও শৃঙ্খলা মূলক আচরণের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে ‘রাষ্ট্রপতির পদক মেডেল (পিপিএম) ‘এ ভূষিত করা হয়েছে।

বিপিএম পদক প্রাপ্তদের মধ্যে উখিয়ায় কর্মরত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান রয়েছেন। এছাড়াও উখিয়ার ১৪ এপিবিএন এর অধিনায়ক মোঃ নাইমুল হক ও টেকনাফের ১৬ এপিবিএন অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল(পিপিএম) এ ভূষিত হয়েছেন।

উখিয়াস্হ ৮ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ সিহাব কায়সার খান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বিপিএম ও পিপিএম পদকে ভূষিত অফিসারগণকে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...