উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮/০৯/২০২২ ৯:৩৬ এএম , আপডেট: ০৮/০৯/২০২২ ১০:০৫ এএম

রাজধানীর ফকিরাপুলে শতাব্দী সেন্টারের সামনে অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের একটি মাদ্রাসার দুই শিক্ষক ও ছাত্রকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বুধবার ডিএনসির ঢাকা মেট্রো. কার্যালয়ের (দক্ষিণ) সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডিএনসির ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুদ হোসেনের সার্বিক দিক-নির্দেশনায় কোতোয়ালি সার্কেলের পরিদর্শক মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে বিকেলে রাজধানীর ফকিরাপুল শতাব্দী সেন্টারের সামনে অভিযান চালানো হয়। অভিযানে আট হাজার পিস ইয়াবাসহ মাদ্রাসা শিক্ষক ইলিয়াছ (৩৫) ও ছাত্র মিজানুর রহমানকে (২২) হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

মো. ইলিয়াছ কক্সবাজার পৌরসভার পূর্ব লাইট হাউজ এলাকার দিল মোহাম্মদের ছেলে। মিজানুর রহমান কক্সবাজারের চকরিয়ার মৃত আব্দুস ছালামের ছেলে।

ডিএনসির সহকারী পরিচালক সুব্রত সরকার বলেন, ইলিয়াছ কক্সবাজারের রুমালিয়ার ছড়া নুরুল উলুম দাখিল মাদ্রাসার শিক্ষক, মিজানুর রহমান একই মাদ্রাসার ছাত্র।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...