প্রকাশিত: ০৪/০৮/২০২২ ৭:৪৭ এএম

জসিম মাহমুদ ::
কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া মৌচনী ক্যাম্পে কাউসার আহমেদ (২৮) নামে এপিবিএন সদস্য গুলিবিদ্ধের ঘটনায় ১৪ জনকে এজাহারভুক্ত আসামি করে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই ঘটনায় দুই আসামিকে আটক করা হয়েছে। আটকরা হলেন, মোঃ রুবেল ও আব্দুর রহিম রইক্কা ।
এপিবিএন-১৬ এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) হাসান বারী নুর জানান, অস্ত্রধারীর হাতে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ ঘটনায় ১৪ জনকে আসামি করে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সেখানে অভিযান অব্যাহত রেখেছে।
উল্লেখ, গত মঙ্গলবার মৌচনী ক্যাম্পে এইচ ব্লকের জাগিরডেইল নামক স্থানে এপিবিএনের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় পাহাড়ি রোহিঙ্গাসহ চাকমাইয়া গ্রুপের সদস্যরা পুলিশের উদ্দেশ‍্য করে গুলি ছোড়ে। এতে কনেস্টেবল কাউসার আহমেদ (২৮) গুলিবিদ্ধ হন। এরপর তাৎক্ষণিক ভাবে গুলিবিদ্ধ পুলিশ সদস‍্যকে উদ্ধার করে ক্যাম্পের হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান, নয়াপাড়া মৌচনী ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্য গুলিবিদ্ধের ঘটনায় ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় দুই আসামিকে আটক করা হয়েছে।
গতকাল বুধবার আটক দুই আসামিকে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...