সোয়েব সাঈদ, রামু
প্রকাশিত: ১৭/০৪/২০২৩ ৮:১৯ পিএম , আপডেট: ১৭/০৪/২০২৩ ৮:২০ পিএম

কক্সবাজারের রামুতে নিজ বাড়ি থেকে রহমত উল্লাহ নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রহমত উল্লাহ রামু চৌমুহনী স্টেশনস্থ সেলাই প্রতিষ্ঠান মডেল প্লাস টেইলার্স এর স্বত্ত¡াধিকারি ছিলেন। তিনি রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শ্রীকুল গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে।
সোমবার, ১৬ এপ্রিল সকাল সাড়ে দশ টায় বাড়ির বারান্দা থেকে গলায় রশি প্যাঁচানো অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় তার কাছে একটি চিরকুট পাওয়া যায়। এতে লেখা ছিলো ‘আমার এই পৃথিবীতে বেঁচে থাকতে মন চাইতেছে না, তাই এই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছি, সবাই আমাকে মাফ করে দিবেন’।
পরিবার ও স্থানীয়রা বলছে, সকালে রহমত উল্লাহর খালাতো ভাইয়ের স্ত্রী রাবিয়ার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন বাড়ির ভেতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় রহমত উল্লাহর মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
স্থানীয় সরওয়ার জানান, দীর্ঘদিন ধরে হমমত উল্লাহ ও তার সহধর্মিণী রোজিনা আক্তারের মধ্যে কলহ চলছিল। এর জেরে বিগত দুই মাস ধরে রোজিনা আক্তার পিত্রালয়ে রয়েছেন। স্বামীর মৃত্যুর খবর পেয়ে বর্তমানে তিনি স্বামীর বাড়িতে অবস্থান করছেন।
স্ত্রী রোজিনা আক্তার বলেন, গত শনিবার স্বামী (রহমত উল্লাহ) তাকে ফোন করে বলছিলো তুমি চলে এসো। রবিবার বিকেলেও ফোনে তার সাথে কথা হয়েছে এবং তিনি মঙ্গলবারে চলে আসার কথাও জানিয়েছিলেন তার স্বামী রহমত উল্লাহকে।
রামু থানার ওসি আনোয়ারুল হোসাইন জানান, ঘটনাস্থল থেকে ঝূলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছেলেটি মানসিকভাবে বিষাদগ্রস্ত ছিল। এ কারণে হয়তো আত্মহত্যা করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে

পাঠকের মতামত

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...