প্রকাশিত: ২৫/০২/২০১৯ ৬:২২ পিএম

উখিয়া নিউজ ডেস্ক:
আমরা প্রত্যেকেই চাই এমন একজন জীবনসঙ্গী , যে আমাদের সব চাহিদা পূরণ করবে। নারী হোক বা পুরুষ , এমন কেউ কেউ থাকেন যার মধ্যে এমন কিছু থাকে যা আমাদের আকর্ষণ করবেই। একজন মানুষ ঠিক কী দেখে অন্য একজনের প্রতি আকর্ষিত হয় তা স্পষ্ট করে বলা সম্ভব নয়। চারিত্রিক বৈশিষ্ট্য , পছন্দ-অপছন্দ , ব্যক্তিত্বের ধরণ সবকিছুই জন্মরাশির সঙ্গে সম্পর্কযুক্ত। বিশেষ করে সঠিক জীবনসঙ্গী খুঁজে নিতে নির্ভর করতেই হয় রাশিফলের ওপর।

তবে জ্যোতিষশাস্ত্র বলছে যে অন্যকে আকর্ষণ করতে পারার ক্ষমতাও জন্মরাশির মধ্যেই নিহিত। আজ আলোচনা করব এমন তিনটি রাশি নিয়ে , যে সব রাশির পুরুষদের প্রতি মহিলারা সবচেয়ে বেশি আকর্ষিত হন।

মিথুনঃ আপনি কি মিথুন রাশির জাতক ? তাহলে নিঃসন্দেহে আপনি ভাগ্যবান। কারণ নারীদের আকর্ষণ করার ক্ষমতা আপনার সহজাত। এর জন্য আলাদা কোনও পরিশ্রম আপনাকে করতে হয় না। মিথুন রাশির পুরুষরা অত্যন্ত রোমান্টিক প্রকৃতির হন এবং এজন্যই মেয়েরা সহজেই এদের প্রেমে পড়ে যান। এরা জানে কীভাবে মেয়েদের সঙ্গে কথা বলতে হয়। তাই মেয়েরা সহজেই এদের বিশ্বাস করে ফেলেন।

সিংহঃ সিংহ রাশির পুরুষরা খুব ভালো মনের মানুষ হন। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকর্ষণ করে। সিংহ রাশির পুরুষদের সঙ্গে ফ্লার্ট করতে মেয়েরা কুণ্ঠিত নন। সিংহ রাশির পুরুষরা সাধারণত প্রভাবশালী হন। মেয়েদের সঙ্গে এরা সহজেই বন্ধুত্ব করতে পারেন। ছেলেদের এই সব গুণের প্রতি সহজেই আকৃষ্ট হন মেয়েরা।

তুলাঃ তুলা রাশির পুরুষরা সবার চেয়ে আলাদা হন। তাদের স্টাইল অন্যদের থেকে একেবারে আলাদা। আর এই অন্যরকম স্টাইলের প্রতিই সহজে আকৃষ্ট হন মেয়েরা। নানা রকম চারিত্রিক বৈশিষ্ট্যের সমাহার হয় এদের মধ্যে। ভালোবাসা ও কর্তব্যের মধ্যে ব্যালান্স রাখতে পারেন এরা। এদের সঙ্গে কিছু সময় কাটালেই এদের প্রতি মেয়েদের আলাদা একটা আকর্ষণ তৈরি হয়ে যায়।

পাঠকের মতামত

একটি পেঁয়াজের ওজন ৯ কেজি

বিশ্বের সবচেয়ে বড় পেঁয়াজ ফলাতে সক্ষম হয়েছেন ব্রিটিশ এক কৃষক। গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস ...

বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া

চিকচিক বালি নীল জলরাশি ঢেউয়ের গর্জনের সমুদ্দুর পাখির ডাকে সকালের রোদ্দুর আকাশের বিশালতা গায়ে চাদর ...