প্রকাশিত: ০৫/০৬/২০২২ ৯:০৫ এএম

মহেশখালীর হোয়ানকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) এর গাড়ীতে হামলা হয়েছে। এতে আনসার সদস্য আহত হয়েছেন।

৪ জুন (শনিবার) বিকালে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালাগাজীপাড়া এলাকায় মোবাইলকোর্ট পরিচালনা কালে মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলামের গাড়ীতে হামলা করে ভাংচুর চালায়, এসময় হামলায় আনসার সদস্য এনামুল হক আহত হয়েছে ।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলার নির্বাহী অফিসার মো:ইয়াছিন ও মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই পিপিএম। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন জানান কালাগাছজির পাড়া বাজারের বৈধ ইজারাদার রয়েছে একটি পক্ষ বাজারের এক কিলোমিটারের মধ্যে অবৈধভাবে টোল আদায়ের অভিযোগ পেলে বিষয়টি সরেজমিনে তদন্ত করতে সহকারী কমিশনার ভূমি কে পাঠায়। অবৈধভাবে টোল আদায়কারীরা ঘটনা ঘটিয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তদন্তে বিস্তারিত বেরিয়ে আসবে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই পিপিএম জানান, বাজারের ইজারা নিয়ে এসিল্যন্ড এর নেতৃত্বে মোবাইলকোর্ট পরিচালনা কালিন একটি পক্ষ হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করেছে । এ বিষয়ে দোষিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আহত এনামুল হককে মহেশখালীর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সুত্র : দৈনিক কক্সবাজার

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...