প্রকাশিত: ১৩/০৬/২০২২ ৭:৫২ এএম

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের কুহালং ইউনিয়ন এর মিনঝিড়ি পাড়ার একটি বৌদ্ধ বিহার থেকে বিহারের অধ্যক্ষের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১২জুন (রবিবার) সকালে বিহারের সেবকরা অধ্যক্ষকে খাবার দিতে গেলে বিহারের সামনে ঝলুন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। এসময় আশেপাশের জনসাধারণ এগিয়ে আসে এবং পুলিশকে বিষয়টি সংবাদ দিলে বান্দরবান সদর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা দেয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মৃতদেহটি কুহালং ইউনিয়ন এর মিনঝিড়ি পাড়ার মিনিঝিড়ি বৌদ্ধ বিহার এর অধ্যক্ষ নন্দ বংশ মহাথের (৭৩) এর আর তার বাড়ী বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায়। বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা জানান,সকালে বৌদ্ধ বিহারের সামনে গলায় দড়ি দিয়ে ফাঁসরত অবস্থায় নন্দ বংশ মহাথের (৭৩) এর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী বিষয়টি আমাকে জানায় এবং আমি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম জানান, এক বৌদ্ধ ভিক্ষুর ঝুলন্ত মৃতদেহ এর সংবাদ পেয়েছি,লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তিনি আরো জানান,ঘটনার কারন অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...