ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৬/০৬/২০২৩ ৯:১৮ এএম

কক্সবাজারের টেকনাফে ২৩২ ক্যান বিয়ার বোঝাই টমটম ও ২ লাখ ইয়াবা নিয়ে এক রোহিঙ্গা পুরুষ ও নারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৫ জুন) পৃথক অভিযানে উপজেলার সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়া ও হ্নীলার উত্তর ডেইলপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার নারী হলেন, বালুখালী ১০ নম্বর ক্যাম্পের এফ/১৩ ব্লকের বাসিন্দা মো. রফিকের ছেলে মো. ইউনুছ (২২) ও হ্নীলা ৬ নম্বর ওয়ার্ডের উত্তর ডেইলপাড়ায় লেডু মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫)।

সোমবার রাত ১০ টায় বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, র‌্যাব-১৫ সকাল সোয়া ১০টার দিকে কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য টমটমে অবস্থানের খবর পেয়ে অভিযানে যায়। এ সময় গাড়ি তল্লাশি করে যাত্রী আসনে থাকা ২টি প্লাস্টিকের বস্তা থেকে ২৩২ ক্যান আন্দামান গোল্ড এবং লেজার বিয়ার উদ্ধার করে।

এছাড়া দুপুর সাড়ে ১২টায় হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল ইয়াবার চালান মজুদের সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় ঘরের খাটের নিচে প্লাস্টিকের বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২ লাখ ইয়াবা উদ্ধার করে।

পৃথক অভিযানে গ্রেফতার নারী-পুরুষকে সংশ্লিষ্ট আইনে মামলায় লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

পাঠকের মতামত

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...