প্রকাশিত: ২৪/১১/২০২১ ৯:৫১ এএম , আপডেট: ২৪/১১/২০২১ ৯:৫৪ এএম

নিজস্ব প্রতিবেদক
টেকনাফ উপজেলার ৫নং বাহারছড়া ইউনিয়নে পুনরায় নৌকার মাঝি হয়েছেন ওই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মৌলভী আজিজ উদ্দিন।

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের জন্য মৌলভী আজিজ উদ্দিন চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

জানা যায়, ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অনেকের নাম কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে পাঠানো হয়। এরমধ্যে তাদের কাজ, যোগ্যতা, সততা ও নিষ্ঠা দেখে আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলভী আজিজ উদ্দিনকে আবারও নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন।

আওয়ামী লীগের দলীয় বৈঠক শেষে
মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে মৌলভী আজিজ উদ্দিনকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন ঘোষণা করা হয়। বর্তমান চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিনের নাম প্রকাশের পর দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার জনসাধারণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন দেন।

মৌলভী আজিজ উদ্দিন চেয়ারম্যান জানান, তিনি জনগণের জন্য কাজ করতে পছন্দ করেন। জনগণ তাকে ভালোবেসে ভোট দিয়ে এর আগেও চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এবারও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন বাহারছড়ার আপামর জনসাধারণ।

তিনি বাহারছড়া ইউনিয়নকে দুর্নীতি ও মাদকমুক্ত, পরিকল্পিত আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।

এদিকে, করোনা পরিস্থিতির সময় তিনি এলাকায় গরীব-দুঃখী মানুষ থেকে শুরু করে সামাজিক সেবায় নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রেখেছিলেন। ঘুর্ণিঝড় তথা প্রাকৃতিক দুর্যোগে মানুষের বাড়ি বাড়ি ও আশ্রয়ণকেন্দ্রে গিয়ে রান্না করা খাবার পৌঁছে দিয়ে জনগণের মন জয় করেন।

৫নং বাহারছড়া ইউনিয়নের উন্নয়নের স্বার্থে মৌলভী আজিজ উদ্দিনকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন করায় দল-মত নির্বিশেষে সকল ধর্ম ও পেশার ইউনিয়নবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ জানিয়েছেন।

পাঠকের মতামত

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...