প্রকাশিত: ১৭/১২/২০২১ ৯:৩৯ পিএম


মহান বিজয় দিবসে যখন মানুষ বিজয়ের উদযাপনে ব্যস্ত ঠিক সেই দিনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি হাসপাতালে হয়েছে এক প্রেমিক যুগলের নাটকীয় বিয়ে। গতকাল বৃহস্পতিবার বিকেলে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় তাদের।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জের তরুণী খাদিজার সঙ্গে প্রবাসী এক যুবকের বিয়ে ঠিক করে পরিবার। কিন্তু সেই বিয়েতে রাজি ছিলেন না ওই তরুণী। কারণ খাদিজার সঙ্গে ওয়ালীউল্লাহ নামে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। তাকেই বিয়ে করতে চান তিনি।

এজন্য হার্টে ব্যাথার নাটক করেন খাদিজা। তাকে হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্স অ্যান্ড প্রিয়ম মা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ওই তরুণীর কোনো সমস্যা না পেয়ে চিন্তিত হয়ে পড়েন কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান। পরে তিনি খাদিজার সঙ্গে একান্তে কথা বলে জানতে পারেন আসল ঘটনা।

ঘটনা শুনে ডা. মাহফুজুর রহমান প্রেমিক ওয়ালীউল্লাহ ও তার পরিবারকে হাসপাতালে ডাকেন। পরে উভয় পরিবারের সঙ্গে কথা বলে, তাদের সম্মতি আদায় করে হাসপাতালেই বিয়ের ব্যবস্থা করেন মাহফুজুর। রোগী ও চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকা হাসপাতালের নার্স, ডাক্তাররাও যোগ দেন ভিন্নরকম এই বিয়ের আয়োজনে।

এ বিষয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান জানান, কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে তিনি অভিভাবকদের ঘটনা খুলে বলেছেন। স্বজনরা তার কথা শুনে পরিস্থিতি বুঝে কাজী ডেকে হাসপাতালেই বিয়ে সম্পন্ন করান।

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...