উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮/১১/২০২২ ৯:৪০ এএম , আপডেট: ২৮/১১/২০২২ ৯:৪২ এএম

বিশ্বের ৫৬ দেশের নৌবাহিনীর অংশগ্রহনে নৌবহর পর্যালোচনায় প্রধান অতিথি হিসাবে যোগ দিতে ৭ ডিসেম্বর কক্সবাজার আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই দিন বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

সাজানো হচ্ছে সমাবেশস্থলসহ আশপাশের এলাকা। চলছে প্রশাসনের জোর প্রস্তুতিও। পাশাপাশি দলীয় জনসভা সফল করতে দিন-রাত কাজ করে যাচ্ছে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরাও। জনসভায় সর্বোচ্চ জমায়েত নিশ্চিত করতে বিভিন্ন উপজেলায় উপজেলায়ও চলছে প্রস্তুতি।

কক্সবাজার জেলাবাসী প্রধানমন্ত্রীকে দেখার অপেক্ষায় আছেন জানিয়ে, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান জানান, তিন লাখ মানুষের সমাগম হবে জনসভায়।

জাতীয় রাজনীতির প্রেক্ষাপট আর নির্বাচন কেন্দ্রিক গুরুত্বপূর্ণ বার্তা বহন করছে এই জনসভা। সেইসাথে বড় বড় উন্নয়ন প্রকল্প ও নানান ইস্যুতে গুরুত্বপূর্ণ হয়ে উঠা কক্সবাজারের এই জনসভা বিশেষ তাৎপর্য বহন করছে বলে জানান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা আশেক উল্লাহ রফিক।

জনসভা সফল করতে ইতোমধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন দলের নেতাকর্মীরা। প্রস্তুতি সভা চলছে বিভিন্ন উপজেলায়।শনিবার বিকেলে রামুর খিজারী হাইস্কুল মাঠে বিশাল প্রস্তুতি সভা করেছে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। সভায় এমপি কমল জানান,লক্ষ লক্ষ মানুষ রামু থেকে অংশ নিবে, সে লক্ষ্যে ৩০ নভেম্বর থেকে রামু প্রতিটি ইউনিয়নে প্রস্তুতি সভা করা হবে এবং ৫ ডিসেম্বর রামুতে স্বাগত মিছিলের আয়োজন করা হবে। টিটিএন

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...