উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯/১১/২০২২ ৯:৪৩ পিএম

আগামী ৭ ডিসেম্বর কক্সবাজার আসবেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে জেলায় চলছে ব্যাপক তোড়জোড়। প্রধানমন্ত্রীর আগমণে আয়োজিত জনসমাবেশ শতভাগ সফল করতে নানা প্রস্তুতিমূলক কার্যক্রম গ্রহণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে আগামীকাল বৃহস্পতিবার (১০ নভেম্বর) আয়োজন করা হয়েছে বিশেষ বর্ধিত সভা। এই সভায় যোগ দিতে কক্সবাজার আসছেন আওয়ামী লীগের ছয়জন শীর্ষ সারির কেন্দ্রীয় নেতা। উখিয়া নিউজ ডটকম।কক্সবাজারের পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ অডিটরিয়ামের আয়োজিত এই বর্ধিত সভায় উপস্থিত হবেন— আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমদু স্বপন, ধর্মবিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও অর্থ সম্পাদক ওয়াসিকা আয়েশা খান।

সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। প্রধান বক্তা থাকবেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমদু স্বপন। এছাড়াও আরো চারজন কেন্দ্রীয় উপস্থিত থাকবেন। বধিত সভায় উপস্থিত থাকবেন জেলা-উপজেলাসহ গুরুত্বপূর্ণ ইউনিট কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রীর জনসমাবেশকে শতভাগ সফল করতে প্রাণপণ কার্যক্রম চালানো হচ্ছে। ইতিমধ্যে একটি বর্ধিত সভা সম্পন্ন করা হয়েছে। আরো বৃহৎ পরিসরে কেন্দ্রীয় নেতাদের অংশ গ্রহণের আরেকটি বিশেষ বর্ধিত সভা বৃহস্পতিবার আয়োজন করা হয়েছে।’

মুজিবুর রহমান বলেন, ‘এই বর্ধিত সভায় প্রধানমন্ত্রীর জনসমাবেশের সার্বিক করণীয় নিয়ে বিস্তারিত আলোচনা হবে। এতে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন কেন্দ্রীয় নেতারা। তাদের দিকনির্দেশনা মতো সবকিছু করবো আমরা।’

এর আগে গত ২৪ অক্টোবর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমদ চৌধুরী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। ওইদিন প্রধানমন্ত্রী ৭ ডিসেম্বর কক্সবাজার সফরে আসার তারিখ নির্ধারণ হয়েছে। ওই দিন প্রধানমন্ত্রী আন্তর্জাতিক নৌ মহড়ায় অংশ নেয়ার পাশাপাশি জনসভায় ভাষণ দেবেন।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, বিভিন্ন উপজেলার সম্মেলন ও প্রধানমন্ত্রীর সফর সফল করতে ১ নভেম্বর দলের কার্যনির্বাহী সংসদের সভা হয়েছে। সভায় আগামী ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আগমনে জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করা হবে। এর জন্য ১০টি উপ-কমিটি গঠন করা হয়।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...