উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২/১০/২০২২ ৫:২২ পিএম

১২ অক্টোবর ২০২২ইং বুধবার কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আজকের কক্সবাজার বার্তা ও অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল চট্টগ্রাম-২৪ সহ কয়েকটি গণমাধ্যম “পুলিশের নামে হয়রানি কে এই ইউসুফ?” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

প্রকৃত পক্ষে আমি একজন শান্তশিষ্ট, ধর্মভিরু প্রকৃতির সমাজ সচেতন লোক হই। পেশা জিবনে আমি “প্রাণ এগ্রো” ও হক কোম্পানির বহুজাতিক পণ্যোর ডিলার ব্যবসার সাথে জড়িত। পাশাপাশি গত কয়েক বছর ধরে আমি “দৈনিক একাত্তর সংবাদ” পত্রিকায় বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছি। তাছাড়া সীমান্তের সাড়াজাগানো শিক্ষা প্রতিষ্টান ভাজাবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত আছি। পাশাপাশি আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঘুমধুম ইউনিয়ন শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছি। পরিবারে আমার মা ঘুমধুম ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য। আমার পিতা বদিউর রহমান বাংলাদেশ আনসার ভিডিপি’র ঘুমধুম ইউনিয়ন প্লাটুন কমন্ডার ও আমার ছোট ভাই আনসার সদস্য।

শুরু থেকে আমি সীমান্তের মাদক চোরাচালান, আদম পাচার সহ বিভিন্ন অপরাধে জড়িত রাঘববোয়ালদের বিরুদ্ধে প্রতিবাদ সহ আইন-শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করে আসছি এবং ইতিমধ্যে বেশকিছু অপরাধী আইনের আওতায় এসেছে এবং অনেকে পলাতক রয়েছে। পরিতাপের বিষয় এতে ঈর্শান্বিত হয়ে সীমান্তের গুটিকয়েক মাদকের গডফাদার একজোট হয়ে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। ইতিমধ্যে গোপন সংবাদে প্রাপ্ত তথ্যমতে কয়েক লক্ষ টাকার মিশন নিয়ে নেমেছে আমাকে ফাঁসানোর জন্য। এ সকল মাদকের গড়ফাদাররা একট্রা হয়ে সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে ভিত্তিহীন, মনগড়া সংবাদ প্রকাশ করেছে যা শাক দিয়ে মাছ ঢাকার শামিল। আমি উক্ত সংবাদ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীকে এমন সংবাদে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী…
মোঃ ইউসুফ আলী
পিতাঃ বদিউর রহমান
সাংঃ তুমব্রু, উত্তর পাড়া,ঘুমধুম
নাইক্ষ্যংছড়ি-বান্দরবান।

পাঠকের মতামত