প্রকাশিত: ১২/১২/২০২১ ১২:৪১ পিএম

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া-কুতুবদিয়া
কক্সবাজারের পেকুয়া উপজেলায় ৫০ হাজার পিস ইয়াবাসহ ৭ মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।
১২ ডিসেম্বর রবিবার সকাল ৬.৫৫ ঘটিকার সময় পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পেকুয়া থানার একদল পুলিশ সদর ইউনিয়নের হরিনা ফাঁড়ির নুইন্ন্যা মুইন্ন্যা ব্রীজের ওপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা জব্দ করে। এসময় ৭ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, উদ্বারকৃত ইয়াবার মূল্য ১ কোটি ৫০ লক্ষ টাকা। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার (মডেল-PREMIO) ও ২ টি মোটরসাইকেল (মডেল- SUZUKI ZIXER, YAMAHA FAZER) ও জব্দ করা হয়েছে। আটক ৭ মাদক কারবারী হলেন, ওমর ফারুক (২৯) পিতা- সুলতান আহেমেদ, সাং- পশ্চিম হাজারবিঘা, সুখছড়ি, শহীদুল ইসলাম (২৮), পিতা-মৃত নবী হোছেন, জয়নাল আবেদীন (৪৮), পিতা-আলী আহমদ, রিদুয়ানুল করিম (২৩), পিতা-মাহবুব আলম, মোঃ সজিব (২১), পিতা-আব্দুস ছবুর, মোঃ রাজু (২৭), পিতা-আব্দুস সবুর, সর্বসাং- সুন্নিয়া পাড়া, সুখছড়ি, আমিরাবাদ, লোহাগড়া, চট্টগ্রাম, ডাবলু চৌধুরী (৪১), পিতা- মৃত সাধন চৌধুরী, সাং- সুখছড়ি, কালীবাড়ি, আমিরাবাদ, লোহাগড়া, চট্টগ্রাম।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা জানায় যে, আটক মাদক ক্রবারীো ৫০ হাজার পিস ইয়াবা বিক্রির উদ্দেশ্যে উখিয়া কোট বাজার থেকে ক্রয় করে চকরিয়া-পেকুয়া হয়ে লোহাগড়ার উদ্দেশ্যে পরিবহন করছিল। ইতিপূর্বেও এই সঙ্ঘবদ্ধ চক্র বেশ কয়েকটি বড় ইয়াবা চালান চট্টগ্রাম ও ঢাকায় পৌঁছে দেয়।
ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

পাঠকের মতামত