ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৬/০৫/২০২৩ ২:৩৮ পিএম

হযরত শাহজালাল বিমানবন্দরে ২ হাজার ২৬৮ পিস ইয়াবাসহ নূর মোহাম্মদ (৩৮) নামে একজনকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং মাদক নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)।

মঙ্গলবার (১৬ মে) সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে অবস্থিত পাবলিক টয়লেটের সামনে থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। নুর মোহাম্মদ কক্সবাজার জেলার উখিয়ার পালংখালী গ্রামের ইসমাইলের ছেলে।

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক।

তিনি জানান, বেলা ১১টার দিকে নূর মোহাম্মদকে পাবলিক টয়লেটের সামনে দেখতে পান এপিবিএনের সদস্যরা। এ সময় তাকে অপ্রস্তুত এবং সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে আটক করতে সক্ষম হয় এপিবিএন ও ডিএনসির যৌথ টিমের সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোনো ধরনের মাদক বহনের কথা তিনি অস্বীকার করেন। পরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা আছে বলে স্বীকার করেন নূর মোহাম্মদ। এরপর তিনি নিজেই তার কাছে থাকা ইয়াবা বের করে দেন। সেগুলো গণনা করে দেখা যায়, তার কাছে ২ হাজার ২৬৮ পিস ইয়াবা ছিল।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ২০১৮ সালেও নূর মোহাম্মদকে ইয়াবাসহ আটক করা হয়েছিল। ওই সময় তার নামে বিমানবন্দর থানায় মামলা করে এপিবিএন। বর্তমানে সেই মামলায় জামিনে আছেন তিনি। জামিনে বের হয়ে তিনি আবারও ইয়াবা পাচারে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে আগে মাদক-সংক্রান্ত আরও দুইটি মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। তার বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...