প্রকাশিত: ০২/১১/২০২১ ৭:৫৮ পিএম , আপডেট: ০২/১১/২০২১ ৭:৫৯ পিএম

নৌকায় ভোট না দিলে কবরস্থানে কবর দিতে দেয়া হবে না- বলে হুমকি দিয়েছেন কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলম।

সোমবার রাতে হলদিয়াপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মনির মার্কেট এলাকার নৌকার প্রচারনার অফিস উদ্বোধন কালে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলম ওই ঘোষনা দেন।

শাহ আলম সোমবার রাতে ৯ নং ওয়ার্ডে মনির মার্কেট এলাকায় তার প্রচারনার অফিস উদ্বোধনকালে বলেন, “যারা যারা নৌকায় ভোট দিবে না তাঁদের চিহ্নিত করা হবে। তাঁদেরকে কবরস্থানে কবর দিতে দেয়া হবে না। এটা আমার কবরস্থান। সোজা কথা আমার কবরস্থানে তাঁদেরকে কবর দিতে দেয়া হবে না। তাদেরকে চৌধুরী পাড়া নিয়ে কবর দিতে হবে। এমনকি তাদের মসজিদেও নামাজ পড়তে দেয়া হবে না।”

এই সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও কোটবাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি আবু ছিদ্দিক প্রমুখ।
সুত্র,রেডিওটুডে

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...