উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭/১২/২০২২ ১১:২৮ এএম

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জনসভার জন্য প্রস্তুত কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। ইতোমধ্যে জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরা আসতে শুরু করেছেন জনসভাস্থলে। আর এই জনসভাকে নির্বিগ্ন করতে জেলা শহরে ৪ স্তরের নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইন শৃঙ্খলা বাহিনী।

বুধবার (৭ ডিসেম্বর) কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

মাহফুজুল ইসলাম জানান, জেলা পুলিশের পাশাপাশি অন্য জেলাগুলো থেকে আসা পুলিশ সদস্যদের মাধ্যমে কক্সবাজারে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। আমরা নিরাপত্তার বিষয়টি সফলভাবে দেখভাল করছি।

পুলিশ সূত্রে জানা গেছে, নিরাপত্তার কারণে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও এর আশপাশের এক কিলোমিটার সড়কে কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর জনসভাস্থলে সর্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থা রয়েছে। জনসভায় আসা নেতাকর্মীর জন্য নিরাপদ পানি প্রস্তুত রেখেছি। এমনকি জনসভায় কেউ অসুস্থ হলে তাদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা রাখা হয়েছে। স্বাস্থ্য সেবায় ৫-৭টি অ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...