ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৯/১১/২০২২ ৯:১৯ এএম , আপডেট: ০৯/১১/২০২২ ৯:২১ এএম
ছবি/ প্রতীকী

নাইক্ষংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৬ ওয়ার্ড চাকঢালা এলাকার ফজুর ছড়া নামক স্থানে এক মাদ্রাসার দপ্তরি কে দুর্বৃত্তরা কোপিয়ে হত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে ৮ নভেম্বর মংগলবার রাত পৌনে ৮ টার দিকে সদর ইউনিয়নের চাকঢালা এলাকার ফজুর ছড়া নামক স্থানে।

নিহত ব্যক্তি হলেন সদর ইউনিয়নের ফজুর ছড়া গ্রামের হাজী ইসলাম মিয়া সওদাগরের পুত্র দিদার আলম( ২৫)। তিনি স্থানীয় মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসার খন্ড কালীন দপ্তরি হিসেবে নিয়োজিত ছিলেন।

সে ২ সন্তানের জনক ও হাফেজে কোরআন বলে স্থানীয়রা জানান।

নিহত দিদার আলম প্রতিদিনের ন্যায় চাকঢালা আমতলী বাজার থেকে বাড়ী ফেরার পথে দূর্বৃত্তরা দা দিয়ে এলোপাতাড়ি কোপিয়ে ও গাড়ের পিছন থেকে ধারালো দা দিয়ে কোপ দিলে মাটিতে পড়ে সাথে সাথে প্রান হারায় বলে এলাকাবাসীর অভিমত।

তবে কে তাকে হত্যা করছে তা এখনো পর্যন্ত জানতে পারে নাই।

স্থানীয় বাসিন্দা ও আওয়ামিলীগ নেতা সিরাজুল ইসলাম জানান বাজার থেকে বাড়ী ফেরার পথে নিহত দিদারের মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী কে খবর দিলে সাথে সাথে বিষয়টি পুলিশ ও বিজিবি কে তারা জানালে দ্রুত ঘটনা স্থলে পৌছান এবং লাশ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য প্রস্তত করেন।

এবিষয়ে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল আবছার ইমন বলেন বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। দূর্বৃত্তরা এলোপাতাড়ি কোপিয়ে হত্যা করেছে। তিনি পুরো বিষয়টি এখনো জানেনা। তবে বিষয়টি পুলিশ কে অবহিত করেছেন।

এবিষয়ে নাইক্ষংছড়ি থানার ওসি তদন্ত শাহজাহান জানান খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে সংগীয় ফোর্স নিয়ে আসি। লাশ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। অবশ্যই উক্ত ঘটনায় জড়িতদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসব।

পাঠকের মতামত