উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৫/১১/২০২২ ১২:০৪ পিএম

বান্দরবানের তমব্রু সীমান্তে র‍্যাব ও ডিজিএফআইয়ের যৌথ অভিযানকালে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা নিহত হওয়ার পর সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানো হয়েছে।

এদিকে চ্যানেল 24 এর কক্সবাজার প্রতিনিধি জানিয়েছেন ঘটনার পর থেকে চোরাকারবারীদের ধরতে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা।

গতকাল তমব্রু সীমান্তে সন্ত্রাসী ও চোরাকারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে সন্ত্রাসীদের গুলিতে ডিজিএফআইয়ের (বিমানবাহিনীর কর্মকর্তা) একজন কর্মকর্তা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার নাম রেদওয়ান রুশদী। অন্যদিকে র‌্যাবের একজন সদস্য গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার নাম সোহেল বরুয়া। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতে হেলিকপ্টরে করে ঢাকায় নিয়ে আসা হয়।

গোলাগুলির পর স্থানীয়রা কয়েকজন হতাহতের খবর জানায়। কিন্তু শেষ পর্যন্ত ডিজিএফআইয়ের একজন নিহত ও র‌্যাবের একজন আহত হওয়ার খবর পাওয়া যায়। সুত্র:চ্যানেল 24

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...