প্রকাশিত: ১৪/০৭/২০২২ ৭:২৫ পিএম

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক, এমপি ৪ দিনের সফরে কক্সবাজারে অবস্থান করছেন।

তিনি গতকাল ১৩ জুলাই কক্সবাজার আসেন। আজ ১৪ জুলাই তিনি কক্সবাজার জেলার বিভিন্ন ইউনিয়নের ডিজিটাল সেন্টার পরিদর্শন করবেন।
প্রতিমন্ত্রী কাল ১৫ জুলাই সকালে কক্সবাজার জেলার বিভিন্ন ই্উনিয়নে “কানেক্টটেড বাংলাদেশ প্রকল্পের” আওতায় চলমান কার্যক্রম প্রকল্প পরিচালক কর্তৃক পরিদর্শন এবং অনলাইনে মতবিনিময় করবেন এবং সকাল ১০টায় উখিয়া উপস্থিতি ও এটুআই এবং ঋঅঙ কর্তৃক আয়োজিত ডিজিটাল তুলাতলী ভিলেজ কাম এ্যাগ্রিগেশন সেন্টার পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।
তিনি ১৬ জুলাই সকাল ১১টায় খুরুশকুলে অবস্থান করবেন এবং জেলা পর্যায়ে আইটি/হাইটেক পার্ক স্থাপন প্রকল্প এর আওতায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠনে অংশগ্রহণ করবেন। পরে তিনি জেলা পর্যায়ে আইটি/হাইটেক পার্ক স্থাপন প্রকল্প এর আওতায় আইটি/হাইটেক পার্ক কক্সবাজার এর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। দুপুর সাড়ে ১২টায় আইসিটি বিভাগ কর্তৃক বাস্তবায়িত লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় কক্সবাজার জেলায় প্রশিক্ষণ প্রাপ্তদের মধ্যে প্রতি ব্যাচের সর্বোচ্চ উপার্জনকারী ২৮ জন ফ্রিল্যান্সারের মাঝে ল্যাপটপ বিতরণ করবেন এবং ওইদিন প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...